বেলকুচিতে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ আটক ২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 November 2019

বেলকুচিতে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ আটক ২


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:>>> 
সিরাজগঞ্জের বেলকুচিতে বিপুল পরিমান  চোরাই বিভিন্ন ব্যান্ডের মোবাইলসহ ২ জনকে আটক করছেন বেলকুচি থানা পুলিশ।

রবিবার বিকালে বেলকুচি রাজাপুর ইউনিয়নে শাহাপুর বাজারে রুমা ইলেকট্রনিক্স দোকান থেকে ১১৫ পিস চোরাই মোবাইল সহ ১ জনকে আটক করা হয়,পরে আটককৃতর জিজ্ঞাসাবাদে মুকুন্দগাঁতী এস এম  সুপার  মার্কেট থেকে ১৬ পিস চোরাই মোবাইলসহ ১ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বেলকুচি উপজেলার উত্তর দেলুয়া গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে রাজু আহম্মেদ (২৮), পৌর এলাকার চন্দনগাঁতী  মৌলভীপাড়া গ্রামের আমজাদ শেখের ছেলে ফরিদুল ইসলাম(ফরিদ)৩২। আটকের পর তাদের দুজনের দোকান থেকে মোট ১৩১ পিস চোরাই মোবাইল উদ্ধার করা হয়।
বেলকুচি থানা অফিসার ইর্নচাজ(ওসি)আনোয়ারুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদকে জানান, রবিবার বিকালে শাহাপুর বাজারে রুমা ইলেকট্রনিক্স দোকানে চোরাই মোবাইল ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই শামীম রেজা, এস আই বাবুল আক্তার, এ এস আই ওবায়দুল রহমানসহ সঙ্গীয় র্ফোস অভিযান চালিয়ে  চোরাই মোবাইলসহ ১ জনকে আটক করে।
পরে আটককৃত রাজু আহম্মদের জিজ্ঞাসাবাদে মুকুন্দগাঁতী এস এম সুপার মার্কেট থেকে ১ জনকে চোরাই মোবাইলসহ আটক করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ এমন চোরাই মোবাইল ক্রয় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।



একুশে মিডিয়া/এমএমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages