পলাশে অতিরিক্ত দামে লবণ বিক্রি করায় ২ ব্যবসায়ী গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 19 November 2019

পলাশে অতিরিক্ত দামে লবণ বিক্রি করায় ২ ব্যবসায়ী গ্রেফতার


প্রতিবেদক-আল আমিন মুন্সী:>>>

দেশে লবণ সংকট পড়েছে এমন গুজব ছড়িয়ে নরসিংদীর পলাশে লবণের গায়ের মূল্য থেকে অতিরিক্ত মূল্য আদায় করার কারণে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। নিত্য প্রয়োজনীয় দ্রব্যতে যেনো অসাধু ব্যবসায়ীরা অতিরিক্ত টাকা আদায় না করতে পারে সে জন্য মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় বাজার নিয়ন্ত্রণে উপজেলার বিভিন্ন হাট-বাজারে পলাশ থানার ওসি নেতৃত্বে অভিযান চালানো হয়।

এসময় গুজব ছড়িয়ে অতিরিক্ত টাকায় লবণ বিক্রি করার কারণে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গজারিয়া ইউনিয়নের পারুলিয়া বাজারের মুদি দোকানি জসিম উদ্দিন (৫০) ও চরসিন্দুর বাজারের মুদি দোকানি তোফাজ্জল হোসেন (২৮)।

এ তথ্য নিশ্চিত করেন পলাশ থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন।

তিনি জানান, মঙ্গলবার হঠাৎ করেই দেশে লবণ সংকট হয়েছে এমন গুজব ছড়িয়ে কিছু অসাধু ব্যবসায়ী লবণের গায়ের মূল্যের চেয়ে দ্বিগুণ টাকা আদায় করা শুরু করে।

এ অবস্থায়  নরসিংদীর এসপি প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার-পিপিএম) স্যারের নির্দেশে পলাশ থানা পুলিশের পক্ষ থেকে একযোগে থানাধীন এলাকার বাজার গুলো নিয়ন্ত্রণে অভিযান চালানো হয়। এসময় লবণের ন্যায্য মূল্য থেকে অতিরিক্ত টাকায় লবণ বিক্রি করায় জসিম উদ্দিন ও তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেওয়া হবে বলেও ওসি জানান।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages