কুমিল্লা জুড়ে তোলপাড় মহাসড়কের পাশে ব্রিফকিসের ভিতর অজ্ঞাত লাশ উদ্ধার! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 5 November 2019

কুমিল্লা জুড়ে তোলপাড় মহাসড়কের পাশে ব্রিফকিসের ভিতর অজ্ঞাত লাশ উদ্ধার!


এম এ হাসান, কুমিল্লা:>>>
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দেবিদ্ধার উপজেলা থেকে সড়কের পাশে ব্রিফকেসের ভিতর থেকে অজ্ঞাত এক কিশোরীর লাশ উদ্ধার করেছে স্থানীয় দেবিদ্ধার থানা পুলিশ।
দেবিদ্ধার থানা পুলিশ সূত্রে জানা যায় যে ৫ই নভেম্বর (মঙ্গলবার) দেবিদ্ধার উপজেলার খাদঘর এলাকায় ঢাকা-চটগ্রাম মহাসড়কের পাশে ব্রিফকেসের বিতর থেকে অজ্ঞাত এক ১৩ বছরের কিশোরীর লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।
দেবিদ্বার থানার এস আই মো. রবিউল জানান স্থানীয়দের দেওয়া সংবাদে আমরা খবর পেয়ে উপজেলার খাদঘর এলাকার ঢাকা -চট্টগ্রাম মহাড়কের রাস্তার পাশে লাল লাগেজে এর ভিতর থেকে ১৩ বছরের অজ্ঞাত কিশোরীর  লাশ উদ্ধার করেছি। উদ্ধারের সময় কোন ধরনের পরিচয় পাওয়া যায়নি।
কে বা কাহারা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। ওই অজ্ঞাত কিশোরীকে হত্যা করে রাস্তার পার্শ্বে ফেলে যায়। উদ্ধারের সময় তার নাকে রক্ত বের হওয়ার চিহ্ন রয়েছে। অজ্ঞাত কিশোরীর পরনে ছিল সাদা প্রিন্টের জামা ও সাদা টাইস এবং চুল গুলো ছোট আকৃতির।
এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জহিরুল আনোয়ার উক্ত তথ্য টি নিশ্চিত করে একুশে মিডিয়াকে বলেন, সংবাদ পেয়ে সকালে লাগেজের ভিতর থেকে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উদঘাটন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages