গফরগাঁওয়ে মোটরসাইকেল চাপায় প্রাণ গেল স্কুল শিক্ষকের - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 November 2019

গফরগাঁওয়ে মোটরসাইকেল চাপায় প্রাণ গেল স্কুল শিক্ষকের

Add caption
 শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:>>>
ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটরসাইকেল চাপায় মিজানুর রহমান (৩০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন সাগর (২০) ও শাকিল (২০) মোটরসাইকেল আরোহী দুই তরুন আহত হয়েছে।
গতকাল সোমবার (৪ নভেম্বর) রাত ১০টার দিকে গফরগাঁও সরকারি কলেজ হোস্টেলের পাশের খান বাহাদুর ঈসমাইল সড়কে।
মিজানুর রহমান শেরপুর জেলার নালিতা বাড়ি থানার মৃত বদর উদ্দিনের ছেলে। তিনি ময়মনসিংহের গফরগাঁও উপজেলা অবস্থিত ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের গণিত বিষয়ের সহকারী শিক্ষক ছিলেন।  গত ফেব্রুয়ারি মাসে ওই বিদ্যালয়ে যোগদান করেন তিনি।
স্থানীয় সূত্রে জানা যায়, শিক্ষক মিজানুর রহমান সোমবার রাত ১০টার দিকে পৌর শহরের খান বাহাদুর ঈসমাইল সড়কের গফরগাঁও সরকারি হোস্টেলের পাশ দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিলেন শিক্ষক মিজানুর রহমান। এ সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল মিজানুর রহমানকে চাপা দিয়ে উল্টে যায় যানটি। এতে শিক্ষক মিজানুর রহমান, মোটরসাইকেল আরোহী সাগর ও শাকিল আহত হন। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় মিজানুর রহমান ও সাগরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে  পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষক মিজানুর রহমান মারা যান।
সাগরের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।
গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (৫ নভেম্বর) অনুকুল সরকার বলেন, খবর পেয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে অভিযোগের ভিত্তিতে আইনি পদক্ষেপ নেওয়া হবে।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages