পাঁচবিবিতে সাবেক স্বামী ও দুই সহযোগীর বিরুদ্ধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ গ্রেফতার-২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 17 November 2019

পাঁচবিবিতে সাবেক স্বামী ও দুই সহযোগীর বিরুদ্ধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ গ্রেফতার-২


সাজেদুল ইসলাম টিটু, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:>>>
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগুয়ান এলাকার ছোট যমুনা নদী তীরের নির্জন স্থানে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ ওঠেছে সাবেক স্বামী ও তার দুই সহযোগীর বিরুদ্ধে।
গতকাল শনিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেছে। ধর্ষণের অভিযোগে রাতে উপজেলার কেশবপুর এলাকা থেকে গৃহবধূর সাবেক স্বামী ও তার সহযোগীকে আটক করা হয়।
আটককৃতরা হলেন সাবেক স্বামী ও একই উপজেলার কেশবপুর গ্রামের সাইফুলের ছেলে মেহেরুল ইসলাম এবং ভোজন চন্দ্র বর্মনের ছেলে গোপাল চন্দ্র বর্মন।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনসুর রহমান জানান, ফরিদপুরের এক তরুণী গার্মেন্ট শ্রমিকের সঙ্গে মেহেরুলের পরিচয় হয় ঢাকায়। এক বছর আগে তাদের বিয়ে হয়। মেহেরুল মেয়েটিকে ঢাকায় ফেলে রেখে বাড়িতে এসে তালাকনামা পাঠিয়ে দেন। স্ত্রীর স্বীকৃতি পেতে ওই তরুণী চাপ দিতে থাকলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলেন।
মেহেরুলের কথামত মেয়েটি পাঁচবিবি এলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে বাড়ি নেওয়ার কথা বলে মেহেরুল নদীতীরের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে মেহেরুলসহ তিনজন পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করেন। মেয়েটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তিনজন পালিয়ে যায়। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হপাসপাতালে ভর্তি করিয়ে দেয়।
পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শনিবার রাত ৯টায় গোপালকে এবং রাত সাড়ে ১১টার দিকে মেহেরুলকে আটক করে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages