কুমিল্লায় ৩০কেজি গাঁজা ও ৫শত পিস ইয়াবাসহ ৩ নারী ‘মাদক পাছারকারী’ আটক! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 November 2019

কুমিল্লায় ৩০কেজি গাঁজা ও ৫শত পিস ইয়াবাসহ ৩ নারী ‘মাদক পাছারকারী’ আটক!



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার বুড়িচংয়ে পৃথক দুটি অভিযান চালিয়ে রোববার রাতে ৩০ কেজি গাজা ও ৫ শত পিস ইয়াবাসহ ৩ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।সোমবার এ ঘটনায় বুড়িচং থানায় পৃথক পৃথক ভাবে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, রোববার রাতে বুড়িচং থানার এস আই রাজিব কর ও এ এস আই অহিদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের কুমিল্লা বুড়িচং সড়কের মুন্নী কনফেকশনারির সামনে থেকে এক নারী কে আটক করে তার নিকট থেকে ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
আটককৃত নারী মাদক ব্যবসায়ী হলো উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর কামলা বাড়ির ইউসুফ মিয়ার স্ত্রী কুসুম বেগম (৩১)। অপর দিকে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ি পুলিশের এস আই জহিরুল ইসলাম চৌধুরী, এ এস আই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ একই কায়দায় উপজেলার কুমিল্লা – সিলেট মহাসড়কের ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন এর গক্ষুর এলাকায় অভিযান চালিয়ে একটি যাত্রীবাহী বাস থেকে ৩০ কেজি গাঁজা সহ দুই নারীকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়ি । 
আটককৃত নারী মাদক ব্যবসায়ীরা হলো বরিশাল বিমান বনদর জেলার হাওলাদার বাড়ী কুলাকানা গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী নাজমুন্নাহার আশা (৩৫), পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার শ্রীনগর বিশ্বাস বাড়ী গ্রামের কামাল হোসেন সর্দারের স্ত্রী মুনজা আক্তার (৩২)।সোমবার দুপুরে বুড়িচং থানা পুলিশ আটক নারী মাদক ব্যবসায়ীদের কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages