ঝিনাইদহে আ’লীগের সম্মেলন সস্পন্ন।। সভাপতি আব্দুল মান্নান, সম্পাদক আনোয়ারুল আজীম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 17 November 2019

ঝিনাইদহে আ’লীগের সম্মেলন সস্পন্ন।। সভাপতি আব্দুল মান্নান, সম্পাদক আনোয়ারুল আজীম


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগাঠনিক স¤পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের একটি গৌরবময় ঐতিহ্য রয়েছে।
এ দলের নেত্রী হিসেবে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা আজ দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার একটাই লক্ষ্য দেশটাকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। সে কারণে দলের নেতাকর্মিদেরকে তাকে অনুসরণ করতে হবে।
দলের মধ্যে কোন ক্যাসিনো, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ঠাই নেই। দলের নেত্রীর নির্দেশে তাদেরকে চিহ্নিত করে দল থেকে বের করে দেওয়া হবে। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ যুদ্ধ বিধস্ত দেশকে আজ একটি সমৃদ্ধিশালী দেশে পরিনত করেছেন।
দেশনেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। দলের মধ্যে কিছু হাইব্রিড নেতা তৈরী হয়েছে। তারা জনগনের সেবক নয়। তাদের ব্যাপারে দলের নেত্রীসহ নেতারা তীক্ষ নজর রাখছেন। তিনি বলেন, বর্তমানে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দেশের মানুষ এখন আর কেউ না খেয়ে থাকেনা।
এ অবদান বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। শেখ হাসিনা আজ দেশের গর্ব। যা আন্তর্জাতিক পর্যায় পর্যন্ত স্বীকৃত। রোববার সকালে শহরের সরকারী ভ‚ষন হাইস্কুল মাঠে অনুষ্ঠিত সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও শান্তিপূর্ণ পরিবেশে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলন স¤পন্ন হয়। সম্মেলনের মাধ্যমে আব্দুল মান্নান সভাপতি ও আনোয়ারুল আজীম আনার সাধারণ স¤পাদক হিসেবে পুননির্বাচিত হয়েছেন।
এ সম্মেলনে ২০ থেকে ২২ হাজার নেতা কর্মীর সমাগম ঘটে। এ উপলক্ষে সকাল ১০ টায় প্রধান অতিথি ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সন্মেলনের উদ্বোধন ঘোষনা করেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি।
এরপর অনুষ্ঠানের শুরুতে দলীয় বার্ষিক রিপোট পেশ করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন স¤পাদক ও স্থানীয় সাংসদ আনোয়ারুল আজীম আনার। প্রধান বক্তা আওয়ামীলীগ ঝিনাইদহ জেলা শাখার সাধারণ স¤পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর পরিচালনায় সন্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভিন জামান কল্পনা।
কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ আজিজুর রহমান, মকবুল হোসেন, তৈয়ব আলী জোয়ার্দ্দার ও ঝিনাইদহ -৩ আসনের সাংসদ শফিকুল আজম খান চঞ্চল।
অনুাষ্ঠনের সভাপতির ভাষনের পর ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি বর্তমান কালীগঞ্জ উপজেলা শাখার কমিটিকে বিলুপ্ত করে আব্দুল মান্নানকে সভাপতি ও আনোয়ারুল আজিম আনারকে পুণ সাধারন স¤পাদক ঘোষনার পর ২য় অধিবেশনের সমাপ্তি ঘোষনা করেন।
অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামলিীগের সহ-সভাপতি কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌর আ’লীগের সাংগাঠনিক স¤পাদক পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা যুবলীগের সাধারন স¤পাদক জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল,  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মতিয়ার রহমান মতি , যুবলীগ নেতা  উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মতি, আনিচুর রহমান মিঠু মালিতা ও আ’লীগের অঙ্গ সংগঠন সহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।
উল্লেখ্য দীর্ঘ ১৫ বছর পরে এ সম্মেলনকে কেন্দ্র করে শহর জুড়ে সবখানে ছিল সাজ সাজ রব। সকাল থেকেই বাদ্যযন্ত্র ফেষ্টুন সহকারে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতা কর্মীরা সন্মেলন কেন্দ্রে জড়ো হতে থাকে। দুপুরের মধ্যে পুরো মাঠ কানায় কানায় ভরে যায়। সন্মেলন শেষে সন্ধ্যা ৭ টার পর ওই মঞ্চে ভারত বাংলাদেশের তারকা শিল্পীদের নিয়ে এক ব্যান্ড শো অনুষ্ঠিত হয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages