মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক বাঁশখালীতে অভিভাবক ও মা সমাবেশে: চেয়ারম্যান শাহাদত আলম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 6 December 2019

মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক বাঁশখালীতে অভিভাবক ও মা সমাবেশে: চেয়ারম্যান শাহাদত আলম

পূর্ব কোকদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে অভিভাবক ও মা  সমাবেশে বক্তব্য রাখছেন, কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম। ছবি: একুশে মিডিয়া

প্রতিবেদক-মোহাম্মদ ছৈয়দুল আলম:>>>

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নস্থ পূর্ব কোকদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে অভিভাবক ও মা  সমাবেশ বৃহস্পতিবার ৫ ডিসেম্বর বিকালে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আ.ন.ম ফরহাদুল আলমের সভাপত্বিতে অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশে প্রধান অথিতি ছিলেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম।
আরো বক্তব্য রাখেন, পূর্ব কোকদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নাহার, সহকারী শিক্ষক সেলিম নেওয়াজ, রোকসানা আকতার, রোমানা খানম, শ্রাবনী, শাপলা ও ছাত্রনেতা, রাশেদুল আলম প্রমূখ।
অভিভাবক ও মা সমাবেশে শতাধিক অভিভাবক-শিক্ষার্থী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন পেশার মানুষ।
মা সমাবেশে প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম বলেন, মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ, তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক, মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল, পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে।
তিনি আরো বলেন, আপনাদের প্রতি আমার একমাত্র চাওয়া আপনার সন্তানকে ঘিরে। আমি বিশ্বাস করি প্রত্যেক মা এক সুরভিত ফুল আর প্রতিটি ঘর একেকটি স্কুল।
পূর্ব কোকদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে অভিভাবক ও মা  সমাবেশে সভাপতির বক্তব্য রাখছেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আ.ন.ম. ফরহাদুল আলম। ছবি: একুশে মিডিয়া।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages