ঝিনাইদহে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 10 December 2019

ঝিনাইদহে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>
“মানবাধিকার সুরক্ষায় তারুন্যের অভিযাত্রা” এই শ্লোগানে ঝিনাইদহে বিশ্ব মানবাধিকার দিবস ২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ঝিনাইদহ জেলা মানবাধিকার ফোরামের আয়োজনে হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন, বাংলাদেশ মানবাধিকার কমিশন, প্রতিভাস, এন.পি.এস, ও দীপায়ন সাংস্কৃতিক একাডেমী  অংশ নেয়। মঙ্গলবার সকালে শহরের রফি টাওয়ারের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়।
র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ঝিনাইদহ প্রেসক্লাব চত্তরে এসে শেষ হয়। পরে প্রেসক্লাব অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
এসময় হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন জেলা শাখার সভাপতি ও ঝিনাইদহ প্রেসক্লাবের প্রচার সম্পাদক শামীমুল ইসলাম শামীম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-মাগুরা মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগের আসকের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ সাগর, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সদর উপজেলা শাখার সভাপতি এ্যাড ওয়াশিকুর রহমান, এনপিএস এর সভাপতি মুক্তিযোদ্ধা ইউনুচ আলী জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক বিএম রাজিব হাসান রাজু, প্রতিভাস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক নাজমুস সাকিব, দীপায়ন সাংস্কৃতিক একাডেমীর সাধারণ সম্পাদক বিএম আনোয়ার হোসেন, অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক তত্তাবধানে ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর থানার সাধারন সম্পাদক ও হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক শাহিদুর রহমান সন্টু। সেসময় বক্তরা, মানবাধিকার সুরক্ষায় সকলকে যার যার অবস্থান থেকে কাজ করার আহবান জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages