শহীদ ন‚র আলী কলেজে শিক্ষক-কর্মচারিদের জন্মদিন পালিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 15 December 2019

শহীদ ন‚র আলী কলেজে শিক্ষক-কর্মচারিদের জন্মদিন পালিত


রবিউল ইসলাম, ঝিনাইদহ:>>>
কালীগঞ্জ উপজেলা পর্যায়ের পুরস্কার প্রাপ্ত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান শহীদ ন‚র আলী ডিগ্রি কলেজের শিক্ষক- কর্মকর্তা - কর্মচারিদের জন্মদিন পালন করা হয়েছে। রবিবার দুপুরে কলেজের শিক্ষক মিলনায়তন রুমে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়। কলেজ কর্তৃপক্ষ প্রতি মাসেই শিক্ষক কর্মচারিদের জন্মদিন পালন করে থাকেন।এবারে অক্টোবর থেকে ডিসেম্বর মাস পযর্ন্ত ১৪ জন শিক্ষক-কর্মচারিদের জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।জন্মদিনের অনুভুতি ব্যক্ত করতে গিয়ে অর্থনীতির বিষয়ের প্রভাষক আফরোজা পারভীন বলেন,আজ আমি অনেক খুশি হয়েছি,এমন আয়োজনের মাধ্যমে আমার জন্মদিন কখনো পালন করা হয়নি।

এছাড়া যেখানে চাকরি করছি, সেখান থেকেই এধরণের উদ্দোগকে আমি সাধুবাদ জানাচ্ছি।এলএমএসএস রহিমা তার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে অশ্রু সিক্ত চোখে বলেন, এটা আমার জন্য বড় পাওয়া।আজ রবিবার দুপুরে শিক্ষক -কর্মচারীদের উপস্থিতিতে তাদের জন্মদিনের সংবর্ধনা দেওয়া হয়।এসময় সকলেই তাদের নিজ নিজ অনুভ‚তি প্রকাশ করেন।কলেজের এই ব্যাতিক্রম আয়োজনে অনেকেই আনন্দে আপ্লুত হয়ে পড়েন।
শিক্ষক- কর্মচারিদের এই মিলন মেলায় কলেজে গড়ে ওঠে এক আনন্দ ঘন পরিবেশ।সবার একটাই দাবি, কলেজ কর্তৃপক্ষ যেন এই আয়োজন রাখে  সারা বছর।অক্টোবর থেকে ডিসেম্বর ২০১৯পযর্ন্ত এক সাথে ১৪ জন শিক্ষক- কর্মচারিদের জন্মদিন পালিত হলো।
এই মহতি উদ্দ্যোগটি গ্রহন করেন কলেজের সুযোগ্য অধ্যক্ষ রাশেদ ছাত্তার তরু।অধ্যক্ষ একে একে সকলকে ফুল ও গিফট দিয়ে আজকের জন্মদিনের অন্ষ্ঠুানে সংবর্ধনা দেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages