পলাশবাড়ী থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহ'র দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 23 December 2019

পলাশবাড়ী থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহ'র দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-২


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় গোপন  সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ ছয় সদস্যক আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) ২। সোমবার (২৩ ডিসেম্বর) র‌্যাব-২ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, সকালে আল্লাহর দলের বেশ কয়েকজন সদস্য পলাশবাড়ী উপজেলা সদরের হরিণমারী এলাকার একটি বাড়িতে জড়ো হয়ে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে বাড়িটি ঘেরাও করে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়। আটকরা হলেন- বাবুল খন্দকার (৩৫), আতোয়ার হোসেন (৬৭), আব্দুল আজিজ ওরফে বাবু (৩৯), ওসমান গণি (৫৬), আবু তাহের প্রধান (৫০) ও হোসেন প্রধান (৩৫)।
র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী সাংবাদিকদের জানান, আটককৃতদের কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট এবং মোবাইল ফোন জব্দ করা হয়। তিনি আরো বলেন, নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সদস্যরা দেশে বর্তমান শাসন ব্যবস্থা বিপন্ন করে তাদের কথিত শাসনব্যবস্থা কায়েম করতে চায়। তারা মুসলিমদের জাকাত ব্যবস্থাকে অস্বীকার করে। এছাড়া তাদের মতাদর্শের সদস্যদের কাছ থেকে প্রতিমাসে চাঁদা আদায় করতেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages