ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কে আধুনিক করে তুলবো, সম্ভাব্য প্রার্থী, আইরিন খান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 27 December 2019

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কে আধুনিক করে তুলবো, সম্ভাব্য প্রার্থী, আইরিন খান


প্রতিবেদক-আল আমিন  মুন্সী:>>>

রাজধানীর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে চলছে, প্রার্থীদের প্রচার প্রচারণা সকল প্রার্থী সাধারণ মানুষের কাছে গিয়ে তাদের ভোট চাচ্ছে,  এই সিটি কর্পোরেশন নির্বাচনে পুরুষ প্রার্থীর সাথে আছেন।
সম্ভাব্য প্রার্থী, সকলের নয়নের মণি কবি আইরিন খান। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন তার নির্বাচন এলাকায় প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
নির্বাচন নিয়ে কবি আইরিন খান এর সাথে কথা বললে তিনি জানান, আমি রাস্তায় হেঁটে হেঁটে মানুষের কষ্ট দেখি এবং চেষ্টা করি তাদের পাশে থাকার জন্য  ঢাকা শহর টা অনেক নোংরা, অনেক মানুষ মেয়রের কাছে যেতে পারে না তাদের সমস্যার কথাও বলতে পারে না, আমি যদি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র হতে পারি তাহলে এই সিটি কর্পোরেশন কে আধুনিক করে তুলবো ইনশাআল্লাহ, শুধু তাই নয় চব্বিশ ঘণ্টা সাধারণ মানুষের জন্য আমার দরজা খোলা থাকবে।
তারা আমার কাছে এসে যেনো তাদের সমস্যার কথা গুলো বলতে পারে আমি বঙ্গবন্ধু কে মন ভালোবাসি তার আদর্শ মতো সব সময়। চলি বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার দেখানো পথে আছি এবং সারাজীবন থাকবো।
আমি একজন মেয়র হবো আমি যদি সাধারণ মানুষের সুখ দুঃখ এর সময়ে পাশে না থাকতে পারি তাহলে লাভ নেই এই মেয়র হয়ে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কে আধুনিক করতে যা যা দরকার সব কাজ আমি সাধারণ জনগণ কে সাথে নিয়ে আমি করবো ইনশাআল্লাহ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages