গাইবান্ধায় মাদক ব্যবসায়ী পরিবারের ছেলে-মেয়ে ও স্ত্রীসহ আটক ৪।। পুলিশের উপর আক্রমণ! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 21 December 2019

গাইবান্ধায় মাদক ব্যবসায়ী পরিবারের ছেলে-মেয়ে ও স্ত্রীসহ আটক ৪।। পুলিশের উপর আক্রমণ!


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধায় কুখ্যাত এক মাদক ব্যবসায়ী পরিবারের মূল হোতা আকরামুল ইসলাম মঞ্জু (৪৮) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে ৭'শ পিস ইয়াবাসহ তার পরিবারের আরো ৩ সদস্যকে  গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এরা হলেন মঞ্জুর স্ত্রী কল্পনা বেগম (৪০), ছেলে  আরিফ মিয়া এবং মেয়ে লিপি(২৫) কে গ্রেফতার করা হয়েছে। 
অনুসন্ধানে জানা যায়, পরিবারটির প্রায় সকল সদস্য দীর্ঘদিন থেকে এই মাদক ব্যবসার সাথে জড়িত। বলা যেতে পারে গোটা গাইবান্ধায় মাদকের জন্য খ্যাত ঐতিহ্যবাহী পরিবার এটি। শুধু মঞ্জুর পরিবার  নয়, মঞ্জুর ভাই মতি মিয়াও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং মাদক মামলায় অভিযুক্ত। মঞ্জুর ছোট ভাই মুমিনুল ইসলাম প্যাঁচাও ১ মাস আগে মাদক মামলায় জেল খেটে  বেড়িয়ে এসেছেন। এই পরিবারের সকলেই প্রায় মাদকের সাথে অতপ্রোতভাবে জড়িত। কেউ লাইন নিয়ন্ত্রণ করে, কেউ ডেলিভারিতে, কেউ ক্রয়-বিক্রয়ের কাজ নিয়ন্ত্রণ করেন। এমনকি এই পরিবারের স্কুল পড়ুয়া ছেলে-মেয়ে পর্যন্ত এই কাজের সাথে জড়িত বলে একাধিক সুত্রে নিশ্চিত করেন। তারা দাবি করে বলেন, "এই মাদক কারবারিরা যেন সহজে ছাড় না পায়, এরা এলাকাটাকে একেবারে ধ্বংস করে ফেলেছে"- সংশ্লিষ্ট কতৃপক্ষ ওদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নেবেন এমনটাই প্রত্যাশা তাদের। 
 অভিযানে নেতৃত্ব দেন গোয়েন্দা শাখার চৌকস অফিসার সফিউল ইসলাম। এ ব্যাপারে গাইবান্ধা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান,  তারা বহু বছর যাবত স্ব-পরিবারে মাদকের ব্যবসা করে আসছিল। এর আগেও বহুবার অভিযান চালিয়ে তাদেরকে বাড়িতে পাওয়া যায়নি। অনেক চেস্টা করে তাদেরকে ধরেছি। আটককৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। 






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages