সাংবাদিক ফটিকের মৃত্যুতে রাবি রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 13 December 2019

সাংবাদিক ফটিকের মৃত্যুতে রাবি রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ


একুশে মিমিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহীর সিনিয়র সাংবাদিক দৈনিক সোনালী সংবাদের বার্তা সম্পাদক ও দৈনিক ভোরেরপাতা পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান আনোয়ার আলম ফটিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাজশাহী বিশ^বিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি (রুরু)। 
শুক্রবার বিকেলে সংগঠনের সভাপতি মর্তুজা নুর এবং সাধারণ সম্পাদক আহমেদ ফরিদ স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে এ শোক প্রকাশ করেছেন। একই সাথে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
বিবৃতিতে তারা বলেন- সংবাদিকদের দাবি আদায়ের সংগ্রামে ফটিক ছিলেন আপসহীন নেতা। একজন ভালো মানুষের মধ্যে যেসব গুণাবলি থাকার কথা, ফটিকের মধ্যে সবকিছুই ছিল। ফটিক সাংবাদিকতার মানোন্নয়নে যেসব কাজ করেছেন তা মনে রাখার মতো।
প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর আকস্মিক ব্রেইন স্টোক করেন প্রবীণ সাংবাদিক আনোয়ারুল আলম ফটিক। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ দুই সপ্তাহ তিনি রামেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরপর গত তিনদিন আগে তাকে রামেক হাসপাতাল থেকে নিজ বাসায় নেয়া হয়। গত বৃহস্পতিবার নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages