রাবিতে পাঠক ফোরামের শীতবস্ত্র বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 5 January 2020

রাবিতে পাঠক ফোরামের শীতবস্ত্র বিতরণ


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পাঠক ফোরামের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের পাঠক ফোরাম চত্বরে শীতবস্ত্র বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু। 
Add caption
এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা আমাদের প্রাণ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ভাল কাজ করলে আমাদের কাছে ভাল লাগে। পাঠক ফোরামের শীতবস্ত্র বিতরণ ক্ষুদ্র উদ্যোগ নয় এটা নিসন্দেহে মহৎ উদ্যোগ। তিনি এমন অনুষ্ঠান আয়োজনের জন্য পাঠক ফোরামকে ধন্যবাদ জানান। এছাড়া পাঠক ফোরামের যেকোনো প্রয়োজনে সব সময় পাশে থাকবেন বলে আশা প্রকাশ করেন।
মনোবিজ্ঞান বিভাগের সভাপতি ও পাঠক ফোরামের উপদেষ্টা অধ্যাপক ড. এনামুল হক বলেন, সারা পৃথিবীতে যখন মানবতা ভূলুণ্ঠিত তখন রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরামের ছেলেমেয়েরা মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।
পাঠক ফোরামের সভাপতি আব্দুল আলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পাঠক ফোরামের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম। পাঠক ফোরামের প্রতিষ্ঠাতা আরিফ হাসনাতের অর্থায়নে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, ফোরামের সাবেক সভাপতি আশিকুর রহমান তন্ময়সহ রাশেদুল ইসলাম, সামিয়া রহমান, মোঃ মোমিন, আশিক ও রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয় প্রমুখ।
প্রসঙ্গত ১৯৮৯ সালের ৪ এপ্রিল থেকে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন কার্যক্রম করে আসছে রাজশাহী বিশ্ববিদ্যালয়  পাঠক ফোরাম সংগঠনটি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages