গাইবান্ধায় মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 29 January 2020

গাইবান্ধায় মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত!


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামে পূর্বশক্রতার জেরে আলাল উদ্দিন মন্ডল (৪০), নামে এক ব্যক্তি নিহত ও স্ত্রী শিল্পী বেগম (৩২) গুরুত্বর আহত হয়েছে।
স্থানীয়রা জানান, গত ২৮ জানুয়ারী দুপুর দেড়টার দিকে একই গ্রামের মৃত খোকা মন্ডলের ছেলে মাদকসেবী শাহিন মন্ডল (৪৫), আকস্মিক ভাবে আলাল এর ঘরে ঢুকে আসবাবপত্র ভাংচুর করে।
এতে তার স্ত্রী শিল্পী বেগম বাঁধা দিলে তাকে বেদম মারপিট করা হয়। স্ত্রী আহত হওয়ার খবর পেয়ে আলাল বাড়ীতে আসার সময় ঘাতক শাহিন তার ব্যবসা প্রতিষ্ঠান ধানের চাতালের নিকট উপর্যপরি চাকু দ্বারা আঘাত করে। স্থানীয়রা আহত আলাল ও তার স্ত্রীকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের শারিরীক অবস্থার অবনতি দেখে তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত অনুমান দু’টার দিকে আলাল মারা যায়।
থানার অফিসার ইনচার্জ ( ওসি)একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের মূল আসামী শাহিন মন্ডলকে আজ ২৯ জানুয়ারী সকাল ১১ টার দিকে নিহতের স্বজনদের সহযোগিতায় পৌরশহরের রাজমতি মার্কেট এর নিকট থেকে এসআই মামুন আটক করে থানায় নিয়ে আসে।
এ ঘটনার নিহতের স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে ঘাতক শাহিন মন্ডল, ও তার বড় ভাই শামীম এবং ছোট ভাই সোহেলের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে। যাহার মামলা নং-৩৪, তারিখ, ২৯-০১-২০২০ ইং।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages