পলাশবাড়ীতে তিন অপহরণকারী গ্রেফতার।অপহৃত উদ্ধার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 29 January 2020

পলাশবাড়ীতে তিন অপহরণকারী গ্রেফতার।অপহৃত উদ্ধার


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
গাইবান্ধার পলাশবাড়ীতে দোকান কর্মচারীকে অপহরনের ঘটনায় পলাশবাড়ী থানা পুলিশ রাতভর অভিযান চালিয়ে আপহ্রত ব্যক্তিকে উদ্বারসহ ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের গৃধারীপুর গ্রামে।
থানাসুত্রে জানাযায়,গৃধারীপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে শরিফুল ইসলাম মিলন একজন ব্যবসায়ী। কালীবাড়ী বাজারে তার নিজস্ব একটি কনফেকশনারির দোকান আছে। উক্ত ব্যবসা দেখাশোনার জন্য তার ভাগিনা সাদুল্লাপুর উপজেলার চকনদী গ্রামের সজিব মিয়াকে দায়িত্ব দিয়েছেন।
প্রতিদিনের ন্যায় সজিব দোকানে থাকা অবস্থায় আসামী সজল, সৌরভ ও রুবেল মঙ্গলবার রাত ৯ টা থেকে সাড়ে ৯ টার মধ্যে তাকে ফুসলিয়ে নিয়ে যায়। এরপর আসামিরা সজীবকে অপহরন করেছে বলে মোবাইলে শরিফুল ওরফে মিলনের নিকট মোটা অংকের মুক্তিপন দাবি করেন।
তিনি তাৎক্ষণিক বিষয়টি পলাশবাড়ী থানা পুলিশকে অবগত করলে অপহরনের বিষয়টির যথাযথ গুরুত্ব অনুধাবন করে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদের নির্দেশে ওসি তদন্ত মতিউর রহমান, এসআই তয়ন কুমার ও এসআই সঞ্জয়সাহা সঙ্গীয় পুলিশ ফোর্স ভিকটিম কে উদ্ধারে রাতভর শ্বাসরুদ্ধ কর অভিযান পরিচালনা করে।
এসময় পুলিশ কৌশলে অপহরণকারীদের বিকাশে মুক্তিপনের আংশিক টাকা প্রদান করে তাদের অবস্থান শনাক্ত করে।
রাতভর নিস্ফল অভিযান শেষে অবশেষে ভোর ৪ টায় পুলিশ সফলতার মুখ দেখে। রংপুর বগুড়া মহাসড়কের প্রশিকা অফিস সংলগ্ন পলাশ ক্লিনিকের ৩য় তলা জনৈক্য মতিয়ার ডাক্তারের বাসা থেকে অপহৃত সজিবকে উদ্ধার করে।
এসময় অপহরনের সাথে সাথে জরিত থাকার অভিযোগে পুলিশ তিন অপহরনকারীকে গ্রেফতার করে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages