পথশিশুদের সাথে জন্মদিন উদযাপন করলেন চট্টগ্রাম মহানগর আ.লীগ নেতার কন্যা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 23 January 2020

পথশিশুদের সাথে জন্মদিন উদযাপন করলেন চট্টগ্রাম মহানগর আ.লীগ নেতার কন্যা


মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
অপরাজেয় বাংলাদেশ নিরাপদ আশ্রয়কেন্দ্রে বসবাসকৃত পথশিশু ও অসহায় শিশুদের নিয়ে মহানগর আওয়ামীলীগ কার্যনির্বাহী সদস্য তসলিমা নূর জাহান (রুবি) কন্যার জন্মদিন উদযাপিত।
বুধবার (২২ জানুয়ারি) রাত ১০টার দিকে নগরীর স্টেশন রোড এলাকা সংলগ্ন অপরাজেয় বাংলাদেশ নিরাপদ আশ্রয় কেন্দ্রে  পথ শিশুদের সাথে কেক কেটে একই সাথে তাদের কে রাতের খাবার বিতরণের মধ্য দিয়ে জন্মদিন উদযাপন করে।
অনুষ্টানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য তসলিমা নূর জাহান, ডিবি অফিসার নাজিম উদ্দিন,মহিউদ্দিন,সোনালি প্রজন্ম ফাইন্ডেশনের উপদেষ্টা আলাউদ্দিন চৌধুরী, সভাপতি মুরাদ আহমেদ শাওন প্রমুখ।
তসলিমা নূর জাহান রুবি বলেন, আমার মেয়ের আজ জন্মদিন আমি চাইলে ভালো কোন রেস্টুরেন্টে একাই জন্মদিন উদযাপন করতে পারতাম কিন্তু সব সময় চাই পথশিশু অসহায়দের জন্য কিছু করতে তাছাড়া আমি বিভিন্ন সংগঠনের সাথে জড়িত আছি নিজের যতটুকু সামর্থ আছে তা দিয়ে চাই কিছু করতে।
চট্টগ্রাম সহ ঢাকা,বরিশাল,খুলনা এবং আরো কয়েকটি জায়গায় কাজ করে যাচ্ছে অপরাজেয় বাংলাদেশ নিরাপদ আশ্রয় কেন্দ্র সংস্থাটি।
চট্টগ্রাম নগরীর স্টেশন রোড এলাকায় অবস্থিত এই সংস্থা সাধারণত পথ শিশু এবং সমাজে বেড়ে উঠা অসহায় দরিদ্র শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছে।
বর্তমানে ১৪জন পথ শিশুর বরণপোষণ চালাচ্ছে চট্টগ্রামের এই সংস্থাটি।
বসবাসকারী শিশুদের জিজ্ঞাস করলে তারা বলে, আমাদের এখানে অনেক ভালো রেখেছে, প্রতি বেলা খেতে দেয়,লেখাপড়া করায় এবং মা বাবার মত দেখাশুনা করে,আমাদের এখানে অনেকের মা বা বাবা নেই কিন্তু উনারা তা আমাদের কখনোই বুঝতে দেইনি।
ফোনে চট্টগ্রাম অফিসের ম্যানেজার জুমরি বড়ুয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমাদের এই সংস্থাটি চলে সাধারণত বিভিন্ন ফান্ড থেকে পাওয়া অর্থ থেকে কিন্তু বর্তমানে আমাদের কোন ফান্ড জমা নেই তাই বাচ্চাদের সব ভরণ পোষণ চালাতে আমাদের হিমসিম খেতে হচ্ছে সেই সাথে আমরা বাচ্চাদের নির্দিষ্ট সুযোগ সুবিধা দিতে পারছি না।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages