চট্টগ্রাম নগরীতে এস এস সি পরীক্ষার্থীর জন্য স্কুলবাসের নতুন সময়সূচি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 1 February 2020

চট্টগ্রাম নগরীতে এস এস সি পরীক্ষার্থীর জন্য স্কুলবাসের নতুন সময়সূচি


মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
৩ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠেয় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা উপলক্ষে চট্টগ্রাম নগরের স্কুল শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া ১০টি বিআরটিসি বাসের রুট ভিত্তিক সময়সূচিতে সাময়িক পরিবর্তন আনা হয়েছে।
নতুনসূচি অনুযায়ী এসএসসি পরীক্ষার দিন পরীক্ষার্থীরা ৫ টাকায় এবং তাদের অভিভাবকরা ১০ টাকায় এসব স্কুলবাসে চলাচল করতে পারবেন বলে জেলা প্রশাসনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
পরীক্ষার দিন সকালে ১নং রুটের বহদ্দারহাট থেকে মুরাদপুর হয়ে নিউমার্কেটের বাস সকাল ৮টায়, বহদ্দারহাট থেকে নিউমার্কেটের বাস সকাল ৮টা ২৫ মিনিটে, নিউমার্কেট থেকে বহদ্দারহাটের বাস সকাল ৮টায় ছাড়বে।
পরীক্ষা শেষে নিউমার্কেট থেকে মুরাদপুর হয়ে বহদ্দারহাটের বাস দুপুর ১টায়, নিউমার্কেট থেকে বহদ্দারহাটের বাস দুপুর ১টা ২০ মিনিটে এবং বহদ্দারহাট থেকে নিউমার্কেটের বাস দুপুর ১টা ৫ মিনিটে ছাড়বে।
২নং রুটের অক্সিজেন থেকে আগ্রাবাদের বাস সকাল ৮টায়, অক্সিজেন থেকে আগ্রাবাদের আরেকটি বাস সকাল ৮টা ১৫ মিনিটে এবং আগ্রাবাদ থেকে অক্সিজেনের বাস সকাল ৮টায় ছাড়বে।
পরীক্ষা শেষে আগ্রাবাদ থেকে অক্সিজেনের বাস দুপুর ১টা ১০ মিনিটে, আগ্রাবাদ থেকে অক্সিজেনের আরেকটি বাস দুপুর ১টা ২০ মিনিটে এবং মুরাদপুর থেকে আগ্রাবাদের বাস দুপুর ১টা ৫ মিনিটে ছাড়বে।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবু হাসান সিদ্দিক জানান, এসএসসি পরীক্ষার্থীদের নিরাপদ যাতায়াতে সহায়তা দিতে স্কুলবাসগুলো পরীক্ষার দিন নতুন সময়সূচিতে ছাড়বে। শুধুমাত্র এসএসসি পরীক্ষা চলাকালীন অভিভাবকরা এসব বাসে উঠতে পারবেন।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages