চট্টগ্রামে ‘বেস্ট অব চিটাগাং এওয়ার্ড ২০২০’ প্রদান সম্পন্ন: - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 3 February 2020

চট্টগ্রামে ‘বেস্ট অব চিটাগাং এওয়ার্ড ২০২০’ প্রদান সম্পন্ন:


আরাফাত বিন হাসান, চট্টগ্রাম:>>>
চট্টগ্রামের সমাজসেবী সংগঠন ‘হ্যালো চিটাগাং’ এর উদ্যোগে দ্বিতীয়বারের মতো এক্সপ্রেসমল প্রেজেন্টস ‘বেস্ট অব চিটাগাং এওয়ার্ড ২০২০’ প্রদান সম্পন্ন করা হয়েছে। গতকাল রবিবার নগরীর ‘চট্টগ্রাম ক্লাব লিমিটেড এর ব্যাংকুইট হলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে ষোলো জন গুণীব্যক্তি ও স্বনামধন্য প্রতিষ্ঠানকে এ পুরষ্কার প্রদান করা হয়। মাসব্যাপী ফেসবুক ভোটিং এবং জুরি প্যানেলের বিচার প্রক্রিয়ার মাধ্যমে ১৬ টি ক্যাটাগরিতে এই এওয়ার্ড প্রদান করা হয়। এছাড়াও দুইজন সফল ব্যাক্তিত্বকে প্রদান করা হয় লাইফ টাইম এচিভমেন্ট এওয়ার্ড এবং সফল উদ্যোক্তা এওয়ার্ড।এবারের আয়োজনে লাইফ টাইম এচিভমেন্ট গ্রহন করেন বিশিষ্ট ব্যবসায়ী এস এম আবু তৈয়ব এবং সফল উদ্যোক্তা হিসেব বেস্ট এন্টার্প্রেণার এওয়ার্ড গ্রহন করেন সৈয়দ রুম্মান আহাম্মেদ।
‘হ্যালো চিটাগাং’-এর প্রতিষ্ঠাতা রিয়াদ খানের স্বাগত বক্তব্যের মাধ্যমে সন্ধ্যা সাতটায় জমকালো এই অনুষ্ঠানটির শুরু করা হয়। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়ীত্বে ছিলেন আরাফাত রুপক। ভিন্নধর্মী এই আয়োজনে যেসব ক্যাটাগরিতে এওয়ার্ড প্রদান করা হয় সেগুলো হলো বেস্ট সোস্যাল অর্গানাইজেশন, বেস্ট ইভেন্ট ম্যানেজমেন্ট, বেস্ট ক্যাফে, বেস্ট রেস্টুরেন্ট, বেস্ট ইয়াং ফ্যাশন ডিজাইনার, বেস্ট কনটেন্ট ক্রিয়েটর, বেস্ট লেডিস পার্লারসহ সর্বমোট ১৬ জন ব্যাক্তি, সামাজিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠান।
জুরি প্যানেলে ছিলেন দেশের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ও সমাজ সেবক রওশন আরা চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক সাফিয়া গাজি রহমান, বারকোড গ্রুপের চেয়ারম্যান এবং চট্টগ্রাম ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মনজুরুল হক এবং র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন। এই আয়োজনে ‘হ্যালো চিটাগাং’ এর সাথে সহযোগী হিসেবে ছিলো হ্যালো লন্ড্রি, এসোসিয়েট পার্টনার হিসেবে ছিলো ইমপেরিয়াল হসপিটাল লিঃ, আলোজ্জা, মামসা, নিউ রেডিও ভয়েস। ইভেন্ট পার্টনার ছিলো ‘জায়ান্ট কনসেপ্ট’।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages