চৌদ্দগ্রামে মিয়াবাজার ডিগ্রি কলেজের ফুলেল শুভেচ্ছায় সিক্ত-: ওসি আব্দুল্লাহ আল মাহফুজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 20 February 2020

চৌদ্দগ্রামে মিয়াবাজার ডিগ্রি কলেজের ফুলেল শুভেচ্ছায় সিক্ত-: ওসি আব্দুল্লাহ আল মাহফুজ



এম এ হাসান, কুমিল্লা:>>>
মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, বাল্য বিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের সাথে মত বিনিময় ও চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ পরিদর্শক নির্বাচিত হওয়ায় কুমিল্লার চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মাহফুজকে মিঞা বাজার ডিগ্রী কলেজের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।
১৯ (ফেব্রুয়ারি) বুধবার মিঞা বাজার ডিগ্রী কলেজ হল রুমে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।
এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিঞা বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল।
মিঞা বাজার ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুনুর রশীদের সভাপতিত্বে ও শিক্ষার্থী সালমান ও কানিজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, ২নং উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন খোরশেদ, মিঞা বাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়ালীউল্লাহ, মিঞা বাজার তোষণ রফিক উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মৎ আয়শা রায়হান।
উজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও গভর্নিং বডির সদস্য মিঞা মোঃ নাসির উদ্দিন আহমেদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও গভর্নিং বডির সদস্য জসিম উদ্দিন সর্দার, উজিরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও গভর্নিং বডির সদস্য মোঃ নিজাম উদ্দিন মিঞা, গভর্নিং বডির সদস্য মিঞা মোঃ জহির হোসেন, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও গভর্নিং বডির সদস্য মতিউর রহমান জালাল। আরো বক্তব্য রাখেন, সিরাজুল ইসলাম সর্দার, বগৈড় বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক  নায়িমুর রহমান মজুমদার মাছুম  সহ এলাকার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উপস্থিত ছিলেন মিঞা বাজার ডিগ্রী কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।বক্তারা উপজেলার মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে ও ইভটিজিং প্রতিরোধে শ্রেষ্ঠ পরিদর্শক পদক পাওয়া চৌকস অফিসার ইনচার্জ মোঃ আবদুল্লাহ আল মাহফুজের ভূয়সী প্রসংসা করেন।
অফিসার ইনচার্জ মোঃ আবদুল্লাহ আল মাহফুজ বলেন, উপজেলার সকলের সার্বিক সহযোগিতার কারনেই আমি শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে পদক পেয়েছি। ভবিষ্যতে মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, বাল্য বিবাহ প্রতিরোধে আপনাদের সহযোগীতা কামনা করি।
পবিত্র কোরআান তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংঙ্গীতের মধ্যমে অনুষ্ঠান শুরু হয়। ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে মাদক ও ইভটিজিং সম্পর্কে প্রবন্ধ পাঠ করেন কলেজের শিক্ষার্থী ফাইজা, ফয়সাল ও স্বর্ণা।
ভাষা সংক্রান্ত প্রবন্ধ পাঠ করেন শিক্ষার্থী চৈতি ও ইফাজ। বাল্য বিবাহ সম্পর্কিত প্রবন্ধ পাঠ করেন ফাইজা। সভাপতির বক্তব্য, প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages