দোহারে কবি নজরুল উচ্চ বালিকায় বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী সম্পূর্ণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 29 February 2020

দোহারে কবি নজরুল উচ্চ বালিকায় বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী সম্পূর্ণ




মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:>>>
ঢাকা দোহারের কবি নজরুল উচ্চ বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে। শনিবার সকালে বিদ্যালয়ের নিজস্ব মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রাঙ্গণে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্ঠা সালমান এফ রহমান।অনুষ্ঠানের উদ্ভোধক ছিলেন বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ। ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত অতিথি ছিলেন ভুমি নিবন্ধন অধিদপ্তরের সাবেক মহা-পরিচালক বিচারপতি খান মো.আ.মান্নান,দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেনে,উপজেলা নিবার্হী কর্মর্কতা আফরোজা আক্তার রিবা,দোহার থানার ভারপ্রাপ্ত অফিসার্ ইনচাজ মো.সাজ্জাদ হোসেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল,সাধারন-সম্পাদক আলী আহসান খোকন শিকদার,যুগ্ন সাধারন-সম্পাদক গিয়াস উদ্দিন আল-মামুন,সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন,বিদ্যালয়ের প্রধান শরীফ আহম্মেদ প্রমুখ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages