যশোরের নাভারনে ভূয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 12 March 2020

যশোরের নাভারনে ভূয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা


জাহিরুল মিলন, নিজস্ব প্রতিনিধি, যশোর:
যশোরের নাভারনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ডাঃ এস এম মাহফুজ হোসেন (৪২) নামে এক ভূয়া ডাক্তারকে পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে শার্শা নির্বাহী ম্যাজিস্ট্রেট।
বৃহস্পতিবার (১২ মার্চ) বিকালে নাভারণ বাজারের "সেবা ক্লিনিকে" ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে তাকে এই অর্থদণ্ড প্রদান করা হয়। 
এই অভিযান বিষয়ে জানতে চাইলে মোঃ খোরশেদ আলম চৌধুরী বলেন, অভিযানকালে দেখা যায়, ডা. এস এম মাহফুজ হোসেন BM&DC রেজিস্ট্রেশন ছাড়াই এলোপ্যাথিক চিকিৎসা প্রদান করছেন।
তিনি ভারতের SURABALA Medical College থেকে ৫বছর মেয়াদি MBBS কোর্স করেছেন কিন্তু তার কোন উপযুক্ত প্রমাণ দেখাতে পারেন নাই। মেডিকেল এবং ডেন্টাল কাউন্সিল আইন, ২০১০ অনুযায়ী একজন মেডিকেল চিকিৎসক নিবন্ধন ছাড়া এলোপ্যাথি চিকিৎসা করতে পারবেন না।
নিবন্ধন ছাড়া মেডিসিন, হৃদরোগ, নবজাতক ও শিশু-কিশোর রোগ অভিজ্ঞ হিসেবে এলোপ্যাথি চিকিৎসা প্রদান করায় এস.এম. মাহফুজ হোসেনকে মেডিকেল এবং ডেন্টাল আইন, ২০১০ অনুযায়ী পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
তিনি আরো বলেন,  তার কাছে থেকে BM&DC এর নিবন্ধনের পূর্বে এলোপ্যাথি চিকিৎসা সংক্রান্ত সব ধরণের কার্যক্রম থেকে নিজেকে বিরত রাখবো মর্মে অঙ্গীকার নামা নেওয়া হয়।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages