দোয়ারাবাজারে গাছ কাটা নিয়ে সংঘর্ষ আহত ৫ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 8 March 2020

দোয়ারাবাজারে গাছ কাটা নিয়ে সংঘর্ষ আহত ৫


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ঢালিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শুক্রবার সকালে দুই পক্ষের সংঘর্ষে  নারীসহ ৫ জন আহত হয়েছেন।দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ঢালিয়া গ্রামের হারিছ আলীর সাথে একই গ্রামের জালাল উদ্দিনের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।
শুক্রবার সকালে হারিছ আলীর লোকজন বাড়ির বসত ঘরের উত্তর পাশে টয়লেট বসানোর জন্যে গাছ কাটতে গেলে প্রতিপক্ষের জালাল উদ্দিনসহ তার লোকজন সেখানে গিয়ে তাদেরকে গাছ কাটতে বাধা দেন। দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।
সংঘর্ষে জালাল উদ্দিনের নির্দেশে প্রতিপক্ষের ধারোলো অস্ত্র, রড, লাঠিসোটা ও ইট পাটকেলের আঘাতে ফাতেমা খাতুন,নজরুল ইসলাম,দেলোয়ার হোসেন,আব্দুল্লাহ আল মামুন,আব্দুল্লাহ আল মারুফসহ ৫ জন গুরুতর আহত হন।
মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা দোয়ারাবাজার থানার এসআই রাকিবুল হাছান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। উভয় পক্ষ অভিযোগ দায়ের করেছেন।তদন্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages