মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার নরসিংদীতে আইজিপি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 2 March 2020

মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার নরসিংদীতে আইজিপি


প্রতিবেদক-আল আমিন মুন্সী:>>>

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী বলেছেন ‘মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ এই অঙ্গিকার নিয়ে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। খেলাধূলাসহ পুলিশের বিভিন্ন কর্মে জনগণকে সম্পৃক্তকরণে পুলিশের চেষ্টা অব্যহত রয়েছে।
নরসিংদী জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন, একটা সময় সাধারণ মানুষ থানায় বা পুলিশের কাছে যেতে ভীত ছিল, এখন সেই পরিবেশ আর নেই।
১৯৭৫ সালে বঙ্গবন্ধুর বক্তব্যে যেমন পুলিশ চেয়েছিলেন আমরা তেমন জনগণের পুলিশ হতে কাজ চালিয়ে যাচ্ছি। এরই অংশ হিসেবে প্রতিটি পুলিশকে সেবার মানসিকতা ও মানবিক পুলিশ তৈরীতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। সেবার অধুনিকায়নের সুবাদে গত বছর ৫৮ লাখ জনগণের কাছে ডিজিটাল সেবা নিশ্চিত করেছে, মুজিব শতবর্ষে সারা দেশের প্রতিটি থানা জনগণের আস্থায় পরিনত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
সোমবার (২ মার্চ) দিনব্যাপী নরসিংদীর সাহেপ্রতাবস্থ পুলিশ লাইনস্ মাঠে এ সমাবেশ ও ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা পরিবারের সদস্যদের নিয়ে ৪০ টি ইভেন্টে সহস্রাধিক প্রতিযোগী খেলায় অংশগ্রহণ করেন। খেলার মধ্যে ছিল, দৌড়, বিস্কুট দৌড়, মোরগের লড়াই, জলে কুমিড় ডাঙ্গায় বাঘ, সতিনের কোলে কেউ নেয় না কোলে, তৈলাক্ত কলাগাছ বেয়ে উঠা ইত্যাদি। এছাড়া অনুষ্ঠানে আগত মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।
বিকেলে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ পুলিশ প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী  নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।
এসময় ঢাকা বিভাগের সকল জেলার পুলিশ সুপারগণসহ নরসিংদীর বিভিন্ন জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও সুধী মহলের প্রতিনিধিবৃন্দসহ নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালিব পাঠান, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি অধ্যক্ষ মশিউর রহমান মৃধা, নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির, নরসিংদী নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, নরসিংদী সংবাদপত্র পরিষদের সভাপতি হারুনুর রশীদ হারুন, নরসিংদীর বিভিন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ, মাধবদী, ঘোড়াশাল, মনোহরদী, রায়পুরা পৌরসভার মেয়র, নরসিংদী জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages