কারোনা প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলুন নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন রাখুন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 28 March 2020

কারোনা প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলুন নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন রাখুন




শফিউল আলম মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি >>>>   
করোনা প্রতিরোধে মহেশখালীর বিভিন্ন প্রান্তে জনসচেতনামূলক দিকনির্দেশনা প্রদান করেন মহেশখালী-কুতুবদিয়ার -সার্কেল সহকারী পুলিশ সুপার রতন কুমার দাশ গুপ্ত। 
করোনা আতঙ্কিত না হয়ে, সকলকে সতর্ক হওয়ার আহ্বান। এছাড়াও মহেশখালী-কুতুবদিয়া থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে করোনায় আতংকিত না হয়ে সতর্ক থাকতে মাইকিং করা হচ্ছে। সেই সাথে বলা হচ্ছে ইতিমধ্যে যে সকল প্রবাসী ভাইয়েরা দেশে এসেছেন। তাদের কে ১৪ দিন হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ ও দেয়া হচ্ছে। 
সম্প্রতি মহামারী করোনাভাইরাস ইস্যুতে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা দৃশ্যমান স্থানে টাঙ্গিয়ে প্রদর্শন করার নির্দেশনা নিশ্চিতকরণসহ বাজার দর নিয়ন্ত্রণ করার লক্ষে মহেশখালী উপজেলার বিভিন্ন বাজারের দোকানে বাজার দর মনিটরিং করেছেন তিনি।
নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য দাম সহনীয় পর্যায়ে রাখতে বাজার মনিটরিং করেন যাতে সাধারণ মানুষের জনদুর্ভোগ সৃষ্টি না হয়।করোনা প্রতিরোধ করতে সবাইকে সচেতন হতে হবে আপনার সচেতনতার কারণেই বাঁচতে পারে আপনার পরিবার, আপনার এলাকা, এবং আপনার দেশ সবাইকে পরিষ্কার পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।
গুজব ঠেকাতে পুলিশের বিভিন্ন ইউনিট মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। গুজব ছড়াবেন না গুজবে কান দেবেন না, গুজব সৃষ্টিকারিদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানান। মহেশখালী-কুতুবদিয়ার এ এসপি সার্কেল।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages