দোয়ারাবাজারে করোনাভাইরাস প্রতিরোধে গণসচেতনতামূলক প্রচারণা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 28 March 2020

দোয়ারাবাজারে করোনাভাইরাস প্রতিরোধে গণসচেতনতামূলক প্রচারণা


এনামুল কবির মুন্না:
দোয়ারাবাজার করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে। শনিবার দিনব্যাপী (২৮ মার্চ) দোয়ারাবাজার উপজেলার মহব্বতপুর বাজার, কান্দা গাও বাজার, বোগলাবাজার, কলাউড়া, হকনগর,আননপাড়া, বৃটিশপয়েন্ট, বালিউড়া, চাইরগাও, নাসিমপুর, নরসিংপুর এবং বাংলাবাজারে
সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বি পি এম এর সার্বিক দিকনির্দেশনায় দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল হাশেম নেতৃত্বে পুলিশ এ অভিযান শুরু করেন।

এ সময় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুর রহিম, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, সুরমা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ, বোগলাবাজার ইউনিয়ন চেয়ারম্যান আরিফুল হক জুয়েল, বাংলাবাজার ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী রানা, নরসিংপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব আব্দুল হান্নান।
দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন এলাকায় গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সবার সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধ সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল হাশেম নেতৃত্বে ও উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানরা।
তারা বলেন, যাদের হোম কোয়ারেন্টাইনে থাকার কথা, তারা নিয়ম মেনে থাকছেন কি-না ? তা তদারকি করা হচ্ছে। কোথাও লোক সমাগম হচ্ছে কি-না তা দেখা হচ্ছে। করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ও গুজব না ছড়িয়ে সঠিক নিয়ম মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন।
নিয়ে সতর্কতামূলক প্রচারনা চালানো হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে জরুরি প্রয়োজন ব্যতীত কেউ যেন অযথা বাজারে বা রাস্তাঘাটে ঘোরাফেরা না করেন সেই ব্যাপারে সকলকে সতর্ক থাকতে বলা হয়। পাশাপাশি সকলকে  সরকারের নির্দেশনাবলী এবং স্বাস্হ্যবিধি মেনে নিজ নিজ ঘরে থাকতে অনুরোধ করা হয়। তাহলেই আমরা প্রথমে নিজে বাচবো তারপর পরিবার এবং রাষ্ট্র বাঁচবে। মহান আল্লাহ আমাদের সহায়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages