চলমান করোনা মহামারিতে চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমানের জরুরী বার্তা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 27 March 2020

চলমান করোনা মহামারিতে চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমানের জরুরী বার্তা



এম এ হাসান, কুমিল্লা:
প্রিয় চৌদ্দগ্রামবাসী বাংলাদেশ সহ সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এরইমধ্যে সারাবিশ্বে আক্রান্ত হয়ে মারা গেছেন ১০হাজারেরও বেশি মানুষ। দিন দিন বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা।
এই ভাইরাসের প্রতিষেধক কোন টিকা এখনো আবিস্কার হয়নি। আমাদের সমন্বিত প্রচেষ্টা ও সতর্কতার মাধ্যমে আল্লাহর রহমতে আমরা এই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে নিজেকে এবং নিজের পরিবারের সদস্যদের মুক্ত রাখতে পারি।
এজন্য সরকার কর্তৃক সকল নির্দেশনাগুলি আমাদেরকে যথাযথভাবে মেনে চলা উচিত।করোনা ভাইরাস সংক্রমন এড়াতে ইতোমধ্যে বাংলাদেশ দোকান মালিক সমিতি কর্তৃক আগামী ২৫মার্চ থেকে ৩১মার্চ ২০২০ পর্যন্ত দেশের সকল সুপারশপ, সুপার মার্কেট ও মার্কেট সমূহ বন্ধ রাখার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেছেন। শুধুমাত্র কাঁচাবাজার, মুদি দোকান, ঔষুধের দোকান এবং নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান সমূহ খোলা থাকবে।
উক্ত সিদ্ধান্ত অনুযায়ী আমি চৌদ্দগ্রামের সকল দোকান মালিক ও ব্যবসায়ী ভাইদের প্রতি অনুরোধ করছি আপনারা এই সিদ্ধান্ত যথাযথভাবে পালন করে প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমনরোধে অগ্রণী ভূমিকা রাখবেন। ক্রেতাসাধারণের নিকট প্রয়োজনের তুলনায় অধিক মাল বিক্রি না করার জন্য আমি ব্যবসায়ী ভাইদের প্রতি অনুরোধ করছি।
এছাড়া ভাইরাসের বিস্তৃতিরোধে প্রাথমিক চিকিৎসা হিসেবে আমরা আমাদের বসতবাড়ী ও আশপাশ এবং বাড়ীতে ব্যবহৃত জিনিসপত্র ভাইরাসমুক্ত রাখার জন্য ২০ লিটার পানিতে ১চামচ ব্লিসিং পাউডার ভালে করে মিশিয়ে স্প্রে করুন, সমস্ত বাসায় বিছানায়, জামা কাপড় সহ সকল জায়গায়, পুরো ঘর, বাহির হতে কেউ এলে তাকে স্প্রে করুন, জুতা সহ সমস্ত শরীরে।দেশের এই ক্রান্তিকালে আমি সকল ব্যবসায়ী ভাই ও সর্বসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করছি।
আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুক। আমীন।

অনুরোধক্রমে
মোঃ মিজানুর রহমান
মেয়র
চৌদ্দগ্রাম পৌরসভা।
চৌদ্দগ্রাম, কুমিল্লা।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages