চৌদ্দগ্রামে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু নিয়ে তোলপাড়! ৩টি বাড়ী লকডাউন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 April 2020

চৌদ্দগ্রামে সর্দি-জ্বরে যুবকের মৃত্যু নিয়ে তোলপাড়! ৩টি বাড়ী লকডাউন



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লার চৌদ্দগ্রামে সর্দি-জ্বর নিয়ে মহিন উদ্দীন (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (৮ এপ্রিল) ভোর সাড়ে ছয়টার সময় নিজ বাড়িতেই তার মৃত্যু হয়। সে উপজেলার শুভপুর ইউনিয়নের কৈয়ারধারী গ্রামের মৃত সালেহ আহম্মদের ছেলে।
খবর পেয়ে বুধবার সকালে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. হাসিবুর রহমান সহ চৌদ্দগ্রাম থানার এসআই মো. খায়ের উদ্দীন,স্থানীয় গণমাধ্যম কর্মী সাংবাদিক সহ পুলিশের টিম মৃত ব্যক্তির বাড়ীতে অবস্থান গ্রহণ করে।
এসময় বিভিন্ন প্রতিবেশীদের সাথে আলাপ কালে জানা গেছে, গত পাঁচ দিন যাবৎ সে সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত ছিলো। সর্দি-জ্বর ও কাশের উপসর্গ লোকজনের কাছে গোপন রেখে সে স্থানীয় ডাক্তারের কাছে চিকিৎসা নেয়ার চেষ্টা করেছে। মঙ্গলবার রাত থেকে তার লুজ মোশন শুরু হয় এবং ৮ই এপ্রিল  বুধবার ভোরে তার মৃত্যু হয়। 

সর্দি-জ্বর নিয়ে তাকে গ্রামের মসজিদে নামাজ আদায়সহ দোকান পাটে ঘুরাফেরা করতে দেখা গেছে। সকালে স্থানীয় লোকজন বিষয়টি আইইসিডিআর এর হট লাইনে কল করে জানায় এবং স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করে।পরে স্থানীয় চেয়ারম্যান খলিলুর রহমান মজুমদার বিষয়টি থানা এবং উপজেলা প্রশাসনকে জানালে তাৎক্ষণিত উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম ঘটনাস্থলে পৌঁছে।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. হাসিবুর রহমান জানান, সর্দি-জ্বর নিয়ে মহিন উদ্দীন নামের এক যুবকের মৃত্যুর সংবাদ পাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার জন্য তা ঢাকায় পাঠানো হবে। সে আমাদের এখানে চিকিৎসার জন্য আসেনি বা যোগাযোগও করেনি। করোনা আক্রান্ত কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, নমুনার রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।
ঘটনাস্থলে পরিদর্শন কালে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা জানান, আশেপাশের তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।
রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।এবিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই মো. খায়ের উদ্দীন ভূঁইয়া বলেন, সর্দি-জ্বর নিয়ে মহিন উদ্দীন নামের এক যুবকের মৃত্যুর সংবাদ পেয়ে সার্বিক নিরাপত্তা নিশ্চিতে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মৃত ব্যক্তির বাড়ি সহ আশেপাশের আরো ২টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।
এদিকে মৃত্যু হওয়া ব্যক্তির মধ্যে করোনা ভাইরাস সংক্রামক পাওয়া গেছে এমন সংবাদে পুরো উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এখন দেখার বিষয় কি আসে তার রিপোর্টে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages