বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এক চিকিৎসক করোনা আক্রান্ত ৭ চিকিৎসক হোম কোয়ারান্টাইনে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 15 April 2020

বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এক চিকিৎসক করোনা আক্রান্ত ৭ চিকিৎসক হোম কোয়ারান্টাইনে


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
বাঁশখালীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত আসিফুল হক নামে এক ডাক্তার করোনাআক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতাল সূত্রে জানা যায় তিনি এপ্রিলের শুরু থেকে চুঁটি নিয়ে বাঁশখালী হাসপাতালে দায়িত্ব শেষে নগরীর কাতালগঞ্জের বাসায় যাবার পর থেকে বাঁশখালী হাসপাতালে আর আসেননি,শহরের বাসায় রয়েছেন।
তিনি অসুস্হতা ভোগ করলে,করোনা পরিক্ষা করে এতে পজিটিভ পাওয়ায়, মঙ্গলবার ( ১৪ এপ্রিল) রাতে করোনাআক্রান্ত হয়ে জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাদীন রয়েছেন, পরে ঘটনা হাসপাতাল কর্তৃপক্ষ জানলে,  হাসপাতালের ৭ জন  ডাক্তারকে হোম কোয়ারেন্টাইনে পাঠান কতৃপক্ষ। তারা হলেন ডাঃ শাহিদ চৌধুরী, আএমও ডাঃ শুভাশীষ ত্রিপাঠী, সহকারী সার্জন ডাঃ দনিন মওরিন, মেডিকেল অফিসার ডাঃ সওগাত উল ফেরদাউস, এমওডিসি ডাঃ রাজু আহম্মেদ, সহকারী ডেন্টাল সার্জন জনাব জহিরুল ইসলাম, স্যাকমো জনাব প্রেমানন্দ দাশ, ওটি বয়।
করোনা আক্রান্ত ডাক্তার আসিফুল হকের বাড়ি উপজেলা ৬নং বৈলছড়ি ইউনিয়নে বলে জানা যায়। করোনা অাক্রান্ত চিকিৎসকের সংস্পর্শে থাকায় ৭ জন কর্মকর্তা/ কর্মচারীগণ হোম কোয়ারান্টাইন নিশ্চিত করেন উপজেলা প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. শফিকুর রহমান মজুমদার বলেন, গত ৭ ও ৮ এপ্রিল বাঁশখালী হাসপাতালে ডা. আসিফুল হক কর্তব্যরত থাকা অবস্থায় যেসব ডাক্তার তার সংস্পর্শে ছিলেন ওইরকম ৭ জন ডাক্তারকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়া বিস্তারিত তদন্ত শেষে আরও ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages