মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 29 April 2020

মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচি  উপজেলার পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল । দেশের চলমান করোনা সংকটকালে মানবিক কিছু কাজের জন্য বেশ প্রসংশিত হচ্ছেন তিনি। করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়-দরিদ্র মানুষের পাশে প্রতিনিয়ত দাঁড়াচ্ছেন তিনি। রাতের আঁধারে অর্থ  নিয়ে মানুষের বাড়ি বাড়ি ছুটে চলেন তিনি।
বুধবার (২৯এপ্রিল) রাতের আঁধারে  বেলকুচি পৌর এলাকায় ৯ নং ওয়ার্ড শেরনগর গ্রামে কর্মহীন ৩শত পরিবারে হাতে নিজস্ব অর্থ তুলে দেন।
স্থানীয় বাসিন্দারা জানান, দেশের এই সংকটের সময় অনেক জনপ্রতিনিধি ঘরে বসে রয়েছেন। কিন্তু এই সময়েও জীবনের ঝুঁকি নিয়ে এলাকার কর্মহীন, অসহায়-দরিদ্র মানুষের পাশে আছেন চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল। সমাজের যেসব মধ্যবিত্ত পরিবারের সদস্য কর্মহীন হয়ে পড়েছেন, কিন্তু লোক লজ্জায় কারো কাছে হাত পাততে পারেন না চেয়ারম্যান  গোপনে তাঁদেরও সহযোগিতা করছেন।
এই প্রসঙ্গে জানতে চাইলে চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল  বলেন, আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশের এই ক্রান্তিকালে সব সময় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। তাই আমি মানবিক কারনে মাঠে থেকে আমার সাধ্য মতো মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আর এই দুর্যোগের সময় আমি সার্বক্ষণিক মানুষের পাশে থাকবো এবং আমার সাধ্য মতো তাদেরকে সহযোগিতা করবো।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages