চৌদ্দগ্রামে উজিরপুর ইউনিয়নে নিজ গ্রামের ১২৫ পরিবারের পাশে: প্রবাসী আলী মেহেদী খোকন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 23 April 2020

চৌদ্দগ্রামে উজিরপুর ইউনিয়নে নিজ গ্রামের ১২৫ পরিবারের পাশে: প্রবাসী আলী মেহেদী খোকন



এম এ হাসান, কুমিল্লা:
"নিন্মবিত্তরা এই মূহুর্তে পরিস্থিতির স্বীকার" "ফটোসেশান করে ছোট করার নেই আমাদের  কোন অধিকার" এই স্লোগান কে সামনে রেখে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে ও 
ফটোসেশান বিহীন নিজ গ্রামের অসহায় দুঃস্থ ১২৫ পরিবারের পাশে এসে দাঁড়ালেন সূদুর কাতার প্রবাসী উপজেলার উজিরপুর ইউনিয়নের জগমোহন পুর গ্রামের কৃতি সন্তান কুমিল্লা টমছম ব্রিজে অবস্থিত খোকন টাওয়ার এর মালিক আলী মেহেদী খোকন।
চলমান করোনা মহামারিতে লকডাউনে থাকা অসহায় দুঃস্থ পরিবারের খেটে-খাওয়া মানুষের কথা মাথায় রেখে ২৩ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় প্রবাসী আলী মেহেদী খোকন এর নিজ বাড়ীতে পরিবারের সদস্য ও গ্রামের স্থানীয় ব্যক্তিবর্গের মাধ্যমে নিজের গ্রামের ১২৫ টি পরিবারের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল ১৫ কেজি,মশুর ডাল-১ কেজি, বুটের ডাল ২ কেজি, তৈল ২ কেজি, আলু ৫ কেজি, ছোলা বুট ২ কেজি, মুড়ি ১ কেজি, পেয়াজ ২ কেজি চিনি ১ কেজি।
সরজমিনে দেখা যায় যে প্রবাসী আলী মেহেদী খোকন এর নির্দেশনা অনুযায়ী খাদ্য সামগ্রী নিতে আসা কিংবা খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ীতে পৌঁছে দেওয়ার মূহুর্তে কোন প্রকার ফটোসেশান নিষিদ্ধ থাকায় ত্রাণ সামগ্রী পাওয়া দুস্থ অসহায় পরিবার গুলো সন্তুষ্টি প্রকাশ করেছে।
আর তাই ত্রাণ সামগ্রী বিতরণ নিয়োজিতরা কোন প্রকার ফটোসেশান বিহীন প্রতিটি পরিবারের বাড়ী বাড়ী গিয়ে এসকল খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দেয় পরিবারের সদস্য ও গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ।
উজিরপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ফরিদ মিয়ার সভাপতিত্বে ও উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসান আজিজ এর পরিচালনায় উক্ত খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কালে এসময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারীক, মিয়াবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সর্দার, জয়নাল আবেদীন হাজারী, মিয়াবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, মীর মিজানুর রহমান, ইব্রাহীম খলিল, খোকন সর্দার, খোকন মিয়া, উজিরপুর ইউনিয়ন যুবলীগ নেতা ইকবাল হাজারী, মোহাম্মদ আলী, আনোয়ার উল্লাহ, ইকবাল মাহমুদ, সাইফুল ইসলাম, নাজিম উদ্দীন, ফারভেজ, হারুন, আমান, জামাল মিয়া, হোসেন মিয়া, ওয়াসিম, হারুন মিয়া সহ গ্রামের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
প্রবাসে থেকেও নিজ গ্রামের অসহায় পরিবারের কথা চিন্তা করে ত্রান সামগ্রী বিতরণ করায় এসময় অনেকে স্বতঃস্ফূর্ত ভাবে সন্তুষ্টি প্রকাশ করেছে।
জানা যায় প্রবাসী এই আলী মেহেদী খোকন যে কোন দূর্যোগের মুহুর্তে গ্রামের আশেপাশে থাকা অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে সহযোগিতা প্রদান করে থাকেন।
আমরাও এই প্রবাসী আলী মেহেদী খোকন এর ন্যায় সকল প্রবাসী দের প্রতি অনুরোধ জানাবো আসুন প্রত্যেকে নিজেদের অবস্থান থেকে এই মহামারী তে আমাদের সমাজের অসহায় পরিবারের পাশে দাঁড়াই।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages