হালুয়াঘাটে বিএনপির নেতা প্রিন্সের উপহার সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 30 April 2020

হালুয়াঘাটে বিএনপির নেতা প্রিন্সের উপহার সামগ্রী বিতরণ

একুশে মিডিয়া, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স আজ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা ভাইরাস পরিস্থিতিতে লক ডাউনের ফলে কর্মহীন ও দুঃস্থ মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।
বৃহস্পতিবার দুপুরে সৈয়দ সুরাত উদ্দিন রাইস মিল প্রাঙ্গণে ধারা ইউনিয়নের তিনটি ওয়ার্ডের তিন শতাধিক পরিবার এবং বিকেলে ধারা বাজারে রিকশা-ভ্যান চালক, দিন মজুরদের  মধ্যে তিনি খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। ইউনিয়নের অন্যান্য ওয়ার্ডের কর্মহীনদের কাছে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।
উপজেলার সকল ইউনিয়নে এমরান সালেহ প্রিন্সের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতির কারণে লক ডাউনে একদিকে সাধারণ মানুষ, বিশেষ করে দিন এনে দিন খায়,এমন মানুষ কর্মহীন হয়ে অর্ধাহারে-অনাহারে অত্যন্ত শোচনীয় ও মানবেতর অবস্থায় রয়েছে।
অন্যদিকে লকডাউনে লক না থাকায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত ও নিহতের সংখ্যা দিন দিন বাড়ছে। সরকারের সমালোচনা করে তিনি বলেন, সরকার বলছে, তারা কর্মহীন মানুষকে পর্যাপ্ত খাদ্য সহায়তা দিচ্ছে, কিন্তু বাস্তব চিত্র ভিন্ন। তাদের সহায়তা একেবারেই অপ্রতুল।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages