আসুন সকলে মিলে কর্মহীন মানুষের পাশে দাড়াই: ক্রিকেটার জাহানারা আলম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 18 April 2020

আসুন সকলে মিলে কর্মহীন মানুষের পাশে দাড়াই: ক্রিকেটার জাহানারা আলম


আল আমিন মুন্সী:
ক্রিকেটার বাংলাদেশ নারী দলের পেসার জাহানারা আলম  , প্রাণঘাতী  করোনা  ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে সম্প্রীতি তিনি বলেন, সামর্থ অনুযায়ী নিম্নআয়ের মানুষদের সহায়তা করা প্রত্যেকের নৈতিক দায়িত্ব, করোনাযুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানিয়েছেন। সকল বিত্তবান মানুষ, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি ।
ক্রিকেটার জাহানারা আলম  বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী প্রত্যেকের স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। করোনাভাইরাসের কারণে বিপুল সংখ্যক মানুষ কর্মহীন থাকায় তাদের মধ্যে খাদ্যাভাব ও আর্থিক সংকট দেখা দিয়েছে। সরকার বিভিন্নভাবে এসকল মানুষকে সহায়তা করে আসছে। কিন্তু তা যথেষ্ট নয়। এ অবস্থায় সমাজের বিত্তশালী ব্যক্তিদেরকে মানবতার সেবায় এগিয়ে আসা প্রয়োজন।
তাছাড়া এই ক্রান্তিকালে দেশের সকল রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনকে ঐক্যবদ্ধভাবে এই সংকট মোকাবেলায় কাজ করতে হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনাবলি যথাযথভাবে পালন করতে হবে।  ক্রিকেটার বাংলাদেশ মহিলা দলের পেসার জাহানারা আলম আরো বলেন, আজ বিশ্বব্যাপি মরনঘাতি করোনা ভাইরাসে মানুষ অসহায় হয়ে পড়েছে। ঘর থেকে ইচ্ছে থাকা সত্বেও বের হতে পারছে না।
দিন মজুর ও মধ্যবিত্ত পরিবারেরা। অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। তাই আমরা স্ব স্ব অবস্থান থেকে যার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সহায়তা করলে কোন মানুষ না খেয়ে মারা যাবে না।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages