বাঁশখালী-সাতকানিয়া রোডে সিএনজিসহ সকল যাত্রীবাহী গাড়ী চলাচলা বন্ধ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 12 April 2020

বাঁশখালী-সাতকানিয়া রোডে সিএনজিসহ সকল যাত্রীবাহী গাড়ী চলাচলা বন্ধ


মোহাম্মদ ছৈয়দুল আলম:
প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারীভাবে সারা দেশে গণপরিবহন বন্ধ রাখার ঘোষণা দেওয়া হলেও, সরকারের এই নির্দেশনা অমান্য করে চট্টগ্রাম পটিয়া-আনোয়ারা-বাঁশখালী (পিএবি) সড়কে গভীর রাতে চলছে যাত্রীবাহী সিএনজি, আটোরিক্স, মাইক্রোবাস ও ইট, বালি ও কংকর বোঝাই ডেম্পার, ট্রাকগুলো।
এব্যাপারে সহকারী কমিশনার (ভুমি) বাঁশখালী উপজেলায় দায়িত্বরত অফিসার জানান, গাড়ির সাইরেন শুনে দৌড়ে পালাচ্ছেন, জরিমানা করলে আর কখনও দোকান খুলবেন না বলছেন, অপ্রয়োজনে রাস্তায় ঘুরাঘুরি করছেন,১৫-২০ জন একত্রিত হয়ে মাছ ধরছেন,চায়ের দোকান বাহির হতে বন্ধ করে ভিতরে বসে জমপেশ আড্ডা মারছেন, সিএনজি তে ০৫-০৬ জন উঠছেন, সরকারি আদেশ অমান্য করে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখছেন ।
একবার ঠান্ডা মাথায় ভাবুনতো এসব কেন করছেন। এখন স্বাভাবিক সময় নয়;এখন নিজের ও নিজ পরিবারের সুরক্ষার কথা ভাবুন। আজ হতে সাতকানিয়া- বাঁশখালী বা বাঁশখালী - সাতকানিয়া কোন সিএনজি, অটোরিকশা যাত্রীবহন করবে না। কোন মাছের ট্রলার নারায়ণগঞ্জ /ঢাকা যাবে না। কোন লবণের ট্রলার আগামী ২৫ এপ্রিল পর্যন্ত চলাচল করবে না।বাঁশখালীর অভ্যন্তরীণ রাস্তায় জরুরী প্রয়োজন ব্যতীত সিএনজি, অটোরিকশা নিয়ে বের হবেন না।
আপনাদের সুস্থতার জন্য আমরা বাহিরে আছি,আপনারা ঘরে থাকুন। জরুরি প্রয়োজন ব্যতীত বাহিরে বের হবেন না।
উপরে উল্লেখিত কথাগুলো AC Land Banshkhali ফেইসবুক পোষ্ট থেকে সংগ্র করা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages