কক্সবাজারে ঈদের জমানো ত্রি-পিস কেনার ৫ হাজার টাকা দিলেন করোনা- ত্রাণ তহবিলে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 28 April 2020

কক্সবাজারে ঈদের জমানো ত্রি-পিস কেনার ৫ হাজার টাকা দিলেন করোনা- ত্রাণ তহবিলে



এইচ এম শহীদ, কক্সবাজার থেকে:
মহামারি করোনা ভাইরাসে আজ গোটা বিশ্ব স্থবির হয়ে পড়েছে। স্থবির হয়ে পড়েছে সকল সামাজিক সকল অনুষ্ঠানাদিও। প্রাণঘাতি করোনাকালে শহর থেকে গ্রাম-গঞ্জের সকল ধর্মের মানুষই অন্তত অনুধাবন করতে পারছে যে- ‘মানব সেবাই পরম ধর্ম।’
এমন দুর্যোগের প্রাক্কালে কক্সবাজারের রামু উপজেলার এক গৃহবধূ-র ঈদের কেনাকাটার জন্য জমানো টাকা থেকে ৫ হাজার টাকা কক্সবাজার এসএসসি ০২ ব্যাচের সংগঠনের অসহায় মানুষের পাশে দাঁড়ানো তহবিলে দিয়ে দেন।  ‘মানব সেবাই পরম ধর্ম’ বাণীটি বুকে ধারণ করে  উক্ত  টাকা কর্মহীন মানুষের মাঝে  ত্রাণ বিতরণের জন্য দিয়েছে।
কক্সবাজার ০২ ব্যাচের - মোহাম্মদ   খোরশেদ আলম বলেন, নাম প্রকাশ না করে বলেন- ত্রি- পিস কেনার জন্য টাকা জমা করে ছিলাম তার মধ্যে কিছু টাকা বর্তমান সময় পরিস্থিতি অসহায় মানুষের দিকে তাকালে কস্ট দেখতে পায়  তাদের কথা ভেবে ত্রাণ বিতরণের জন্য প্রিয় সংগঠন কক্সবাজার ০২ এর কার্যক্রম দেখে আমিও তাদের পাশে দাঁড়াই। মহত্  কাজে এগিয়ে আসতে পেরে নিজেকেই ধন্য মনে করি। ঈদের  চাইতেও বেশী শান্তি পাবেন বলে জানান তিনি।
কক্সবাজার ০২ ব্যাচের- মোহাম্মদ  খোরশেদ আলম আরো বলেন- উক্ত গৃহবধূ-র মতোই সমাজের বৃত্তবান নারী সমাজ যদি এই দুর্যোগ মহামারী করোনাভাইরাসের অসময়ে অসহায় পরিবারের পাশে দাঁড়ানো জন্য এগিয়ে আসেন তাহলে আগামী দিনের জন্য শুভ সংকেত মনে করি। পাশাপাশি সকল কে -ত্রাণ তহবিলে আর্থিক ভাবে  অংশগ্রহণ করার জন্য অনুরোধ করেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages