বগুলাবাজা ৪৫০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ: ইউপি চেয়ারম্যান জুয়েল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 April 2020

বগুলাবাজা ৪৫০ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ: ইউপি চেয়ারম্যান জুয়েল


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
দোয়ারাবাজার উপজেলার বগুলাবাজার ইউনিয়নের ৪৫০টি কর্মহীন  অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি চাল,২কেজি আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে সকল ইউপি সদস্যদের উপস্থিতিতে কর্মহীন  জনগনের ঘরে ঘরে গিয়ে তাদের মধ্যে এ খাদ্যসামগ্রী  তুলে দেন বগুলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল  এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার হারুনুর রশিদ,বিশিষ্ঠ সমাজসেবক কবির মাষ্টার, ইউপি সদস্য আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, জসিম উদ্দিন, হাবিবুর রহমান শেকচান ,আকবর আলী তালুকদার,নান্টু মিয়া,ওলিউর,আহমেদ আলী লিল মিয়া,তোতা মিয়া,মিজানুর রহমান,জিন্নতারা বেবী প্রমুখ।
বগুলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল বলেন,প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বের প্রায় প্রতিটি দেশে মরণব্যাধিতে রুপ নিয়েছে। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা প্রশাসনের নির্দেশ মেনে প্রতিটি মানুষ আজ ঘরবন্দি হলেও তার মানবিক সহায়তা দেশের প্রতিটি অসহায়,দিনমুজুর,শ্রমিক জনগোষ্ঠি পাচ্ছে এবং এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই ত্রান সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি আরো বলেন,এই প্রাণঘাতী মহামারী থেকে বাচঁতে প্রতিটি জনসাধারনকে সর্তক হতে হবে।
তিনি বলেন একজন মানুষ সে ঘরে থাকলে যে যেমন নিরাপদে থাকবে তার পরিবারের প্রতিটি সদস্য নিরাপদে থাকবে। এজন্য সবাইকে সরকারের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই দেশকে নিরাপদ রাখার আহবান জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages