বাঁশখালীতে ২টি দেশীয় এলজি ও ৫ রাউন্ড কার্তুজসহ অস্ত্র ব্যবসায়ী নারী গ্রেপ্তার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 April 2020

বাঁশখালীতে ২টি দেশীয় এলজি ও ৫ রাউন্ড কার্তুজসহ অস্ত্র ব্যবসায়ী নারী গ্রেপ্তার


মোহাম্মদ ছৈয়দুল আলম:
চট্টগ্রামের বাঁশখালী পৌর এলাকায় থানা পুলিশের বিশেষ অভিযানে ২টি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড কার্তুজসহ এক নারী গ্রেপ্তার করেন পুলিশ।
জানা যায়, বাঁশখালী পৌরসভার ৯ নং ওয়ার্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার (৮ এপ্রিল) দিবাগত রাত দেড় টার দিকে থানা পুলিশের বিশেষ অভিযানে দুটি দেশীয় অস্ত্র এলজি ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার এবং অস্ত্র ব্যবসায়ী নারী গ্রেপ্তর করেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,  বাঁশখালী পৌর এলাকায় দীর্ঘদিন যাবৎ অস্ত্র ব্যবসা করে আসছিল মোরশেদ এবং তার স্ত্রী।
বাঁশখালী থানার সেকেন্ড অফিসার এসআই নাজমুল এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয় এতে সঙ্গীয় ফোর্স হিসেবে ছিলেন এস আই দীপক কুমার সিং, এ এস আই আনোয়ার মহিলা কনস্টেবল সুইটি আক্তার।
গ্রেফতারকৃত নারী হলেন, বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী ৯ নং ওয়ার্ডের মোহাম্মদ মোরশেদ আলম এর স্ত্রী আমান পাখি প্রকাশ জন্না (২০)।
স্থানীয় সূত্র জানা যায়, বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী বাহাবুর এর বাড়িতে মোরশেদ এবং তার স্ত্রী আমান পাখি প্রকাশ জন্না বাসায় ভাড়া থাকতেন, তাদের অস্ত্র ব্যবসা অস্তানায় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোরশেদ ঘটনাস্থল ত্যাগ করেন। বাহাবুরের বাড়িতে তল্লাশি করে দুটি দেশীয় এলজি উদ্ধার করতে সক্ষম হন পুলিশ।
এ ঘটনায় পালাতক রয়েছেন, আসামী হচ্ছেন একই জাফর আলম এর পুত্র এবং আমান পাখি প্রকাশ জন্নার স্বামী মোহাম্মদ মোরশেদ।
এব্যাপারে সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার এসআই দীপক কুমার সিংহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পেয়ে একটি বাড়ি তল্লাশি করে দুইটি দেশীয় অস্ত্র এবং ৫ রাইন্ড কার্তুজসহ আমান পাখি প্রকাশ জন্নাকে গ্রেপ্তার করি।
বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার একুশে মিডিয়াকে বলেন, থানাধীন বাঁশখালী পৌরসভার ৯ নং ওয়ার্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়া দুটি দেশীয় অস্ত্র এলজি ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার এবং অস্ত্র ব্যবসায়ী নারী গ্রেপ্তর করা হয়েছে, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা কার্যক্রম গ্রহন করা হইতেছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages