নিজে সচেতন হই অন্যকে সচেতন করি: এসআই রফিকুল ইসলাম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 23 April 2020

নিজে সচেতন হই অন্যকে সচেতন করি: এসআই রফিকুল ইসলাম


আল আমিন মুন্সী:
বর্তমানে করোনাভাইরাস এর কারনে পুরো বিশ্ব থমকে গেছে, দিন দিন পরিস্থিতি খারাপ হচ্ছে, মানুষ ও মারা যাচ্ছে,  আবার কিছু লোক সুস্থ হয়ে বাড়ী যাচ্ছেন।
করোনাভাইরাসে বাংলাদেশের অনেক মানুষ আক্রান্ত হয়েছে তার মূল কারণ হলো সচেতন না থাকার জন্য,  আমরা সকলে জানি কারোনাভাইরাস রোগ দেখা যায় না । ডাক্তার সব সময় বলে সকলে হাত পা এবং ঘর পরিস্কার রাখার জন্য  তা কিন্তু আমরা কেউ তা সহজে করি না।
বাংলাদেশ সরকারের নিয়ম হচ্ছে আপনারা সকলে ঘরে  থেকে নিজেরা সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ থাকতে সাহায্য করুন। তা না করে আমরা রাস্তায় বের হয়ে ঘুরা ফেরা করছি আর করোনাভাইরাস নিজেদের শরীরে ঢুকতে সহায়তা করতেছি আমরা নিজেরা বাঁচতে পারবো না, এবং আমাদের সাথের লোকজন কে বাঁচতে দিবো না। এটা কিন্তু ঠিক না।
আপনারা সকলে বিদেশে একটু খেয়াল করলে দেখবেন করোনাভাইরাস এর কারনে কতো মানুষ মারা গেছে ও যাচ্ছে, তার পর কি আমাদের বাংলাদেশের মানুষের মনে ভয় করে না?
বাংলাদেশে যদি করোনাভাইরাস মহামারি আকার ধারন করে তাহলে তো আমাদেরই ক্ষতি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার বলতেছে আপনারা কেউ বাসা থেকে বের হবেন না, আপনাদের যা  প্রয়োজন তা আমি আপনাদের ঘরে পৌঁছে দিবো এতো সুবিধা দেওয়ার পর ও আমরা কথা মানছি না। 
আপনাদের জান মালের রক্ষা করার জন্য বাংলাদেশ পুলিশ বাহিনী তো সব সময় সজাগ আছে, আপনাদের সকলের কাছে অনুরোধ কেউ ঘর থেকে বের হবেন না সব সময় সাবান দিয়ে হাত ধুইবেন হাত না ধুয়ে মুখে হাত দিবেন না। আসুন সকলে মিলে সচেতন হই এবং অন্যকে সচেতন করি।
এবং আল্লাহর কাছে ক্ষমা চেয়ে করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য দোয়া করি, বললেন  মনোহরদী থানার এসআই মোঃ রফিকুল ইসলাম।




একুশে মিডিয়া/এমএসএ   

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages