ভোলার ধনিয়ায় নারগিসের অপকর্মে অতিষ্ঠ এলাকা বাসি। প্রতিবাদ করলেই মামলার হুমকি! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 20 April 2020

ভোলার ধনিয়ায় নারগিসের অপকর্মে অতিষ্ঠ এলাকা বাসি। প্রতিবাদ করলেই মামলার হুমকি!


মোঃ ইব্রাহীম সোহেল, ভোলা:
ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের  বেড়িবাঁধ এলাকার নারগিস এর বিরুদ্ধে নিজের স্বামী কে তাড়িয়ে দিয়ে পরকিয়া প্রেমিক একই ইউনিয়নের কানাইনগর ৪নং ওয়ার্ডের নোয়াব আলী শিকদার বাড়ির শাখাওয়াত উল্লাহর মুন্সির ছেলে জহিরুল ইসলাম কে নিয়ে রাত্রিযাপন করেছেন বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

নারগিস ঐ এলাকার আলমের স্ত্রী,  নারগিসের এই অপকর্মের প্রতিবাদ করলেই স্থানীয়দের বিরুদ্ধে মিথ্যা মামলার হুমকি দিচ্ছেন বলে জানান গ্রামবাসী।

নারগিস এর মামাতো ভাই হারুন জানান সে দীর্ঘ দিন যাবত এভাবে  জহিরুল ইসলামের সাথে পরকিয়ায় জরিয়ে আছে।

আমরা তার এইসব অপকর্মে বাধাদিলে প্রেমিক জহির কে জানায় এবং সে এলাকায় এসে সবাইকে হত্যার হুমকি দিয়ে যায় ও বলে যায় আমার সাথে নারগিসের সমর্ক্য আছে থাকবে আমি বিয়ে করি বা না করি সেটা আমার আর তার ব্যাপার আমার কাজে কেউ বাধা হলে তাকে আমি হত্যা করে ফেলবো।
এলাকার বাবুল, সজিব, মাইনউদ্দিন, রোশনা  সোনিয়া বলেন, নারগিস প্রতিদিন পরকিয়া প্রেমিক জহির কে নিয়ে রাত্রিযাপন করে  আমরা প্রতিবাদ করলে মামলা দিয়ে ফাঁসিয়ে দিবে বলে হুমকি দিচ্ছেন।
করোনায় যখন মানুষ আজ আল্লাহ্ আল্লাহ্ করছে আর এর মধ্য আমাদের এলাকায় চলে এমন অপকর্ম, আমরা নারগিস ও তার পরকিয়া প্রেমিকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাই ও তার অপকর্ম থেকে এলাকাবাসি মুক্তি চায়।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages