চৌদ্দগ্রামে কাশিনগর ইউনিয়ন বিএনপির উদ্যােগে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 22 April 2020

চৌদ্দগ্রামে কাশিনগর ইউনিয়ন বিএনপির উদ্যােগে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ



এম এ হাসান, কুমিল্লা:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার পক্ষ থেকে কাশিনগর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদোগে ২৫০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার ত্রাণ বিতরণের উদ্বোধন করেন কাশিনগর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ দলিলুর রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবদুর রব মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক অহিদুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক রাসেল মজুমদার টিটু মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মজুমদার, সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি আবদুল কাদের মিয়াজী, বর্তমান সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম, উপজেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা ছাত্রদল নেতা মাসুম বিল্লাহ, আবদুল খালেক পরশ, ইউনিয়ন ছাত্রদল নেতা সোহেল, ইমরান, রনি, সাগরসহ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও প্রবাসী ফোরামের নেতৃবৃন্দ।
এরপর নেতাকর্মীরা বাড়ি বাড়ি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। করোনা সঙ্কটের সময় চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার পক্ষ থেকে ত্রাণ পেয়ে অসহায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন। 
এদিকে গরীব ও অসহায় পরিবারের মাঝে সঠিকভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করায় সর্বস্তরের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম।



একুশে মিডিয়া/এমএস

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages