বাঁশখালীতে ৭ সহস্রাধিক অসহায় পরিবারের মাঝে চেয়ারম্যান লেয়াকত আলীর ত্রাণ বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 18 April 2020

বাঁশখালীতে ৭ সহস্রাধিক অসহায় পরিবারের মাঝে চেয়ারম্যান লেয়াকত আলীর ত্রাণ বিতরণ


সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারাসহ বিভিন্ন ইউনিয়নে ৭ সহস্রাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লেয়াকত আলী।
ইতিমধ্যে কয়েক দফে গন্ডামারা ইউনিয়নের প্রায় ৫ হাজার ১শ’৩০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও চাম্বল, শীলকূপ, সরল, কাথরিয়া ও বাহারছড়া ইউনিয়নে ১ হাজার ৫শ’ ৪৫ পরিবারের তালিকা করা হয়েছে। পর্যায়ক্রমে ওই পরিবার গুলোতেও ত্রাণ সামগ্রী প্রদান করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
এরই ধারাবাহিকতায় শনিবার (১৮ এপ্রিল) গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা গ্রামে ১ হাজার ৪৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। বিতরণকৃত এই ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারকে ২৫ কেজি করে চাউল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি মশুর ডাল, ১ লিটার ভোজ্য তেল ও ১টি সাবান। চেয়ারম্যান মো. লেয়াকত আলীর ব্যক্তিগত তহবিল হতে প্রদত্ত এই ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক আবু আহমদ, ইউপি সদস্য রেজাউল করিম ও আলমগীর মাহফুজসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ ব্যাপারে চেয়ারম্যান মো. লেয়াকত আলী একুশে মিডিয়াকে বলেন, ‘সারাদেশে লকডাউনের ফলে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের কিছুটা দুঃখ দুর্দশা লাঘবে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী প্রদান করে যাচ্ছি। ইতিমধ্যে আমার গন্ডামারা ইউনিয়নে ৫ হাজার ১শ’ ৩০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে। আমার ইউনিয়ন ছাড়াও বিভিন্ন ইউনিয়নের ১ হাজার ৫শ’ ৪৫ অসহায় পরিবারের তালিকা প্রণয়ন করা হয়েছে। রবিবার (১৯ এপ্রিল) চাম্বল ইউনিয়নে তালিকাভুক্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হবে এবং পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়ন গুলোতেও তালিকাভুক্ত অসহায় পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ কার্যক্রম চালানো হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages