ফটিকছড়ি উপজেলাকে 'লকডাউন' ঘোষণা: এম.পি সৈয়দ নজিবুল বশর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 22 April 2020

ফটিকছড়ি উপজেলাকে 'লকডাউন' ঘোষণা: এম.পি সৈয়দ নজিবুল বশর



মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম:
বিশ্ব করোনাভাইরাসের শনাক্ত রোগীর তালিকায় এখন উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলাও নতুন করে সংযুক্ত হয়েছে, ফটিকছড়িতে এক চিকিৎসকের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পরদিন থেকেই ফটিকছড়িকে লকডাউন করার নির্দেশ দিয়েছেন সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকাল ৩টা থেকে অনির্দিষ্টকালের জন্য ফটিকছড়ি উপজেলাকে লকডাউন করার জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশ দেন সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
মাননীয় সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি বলেন, আপনারা আতংকিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে ঘরে থাকুন, নিরাপদে থাকুন। অকারণে কেউ ঘরের বাইরে বের হবেন না, সাংবাদিক ভাইয়েরা সতর্কতার সহিত কাজ করুন, এবং এ মহামারী করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহ কাছে প্রার্থনা করুন। তিনি আরও বলেন, এই দূর্যোগময় মুহূর্তে ফটিকছড়িবাসীর একান্তভাবে সহযোগিতা কামনা করছি। আমি ও আমার প্রশাসনের সবাই আপনাদের সেবায় নিয়োজিত আছেন এবং থাকবেন। তিনি বলেন, খাগড়াছড়ি'র গাড়ি প্রয়োজনে মিরশ্বরাই দিয়ে যাবে, আমার ফটিকছড়ির উপর দিয়ে বাইরের কোন গাড়ি চলাচল করবে না। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ প্রশাসন প্রয়োজন ব্যবস্থা নিবেন।
উল্লেখ্য, ফটিকছড়িতে বুধবার (২২ এপ্রিল) প্রথমবারের মত একজন করোনা রোগী শনাক্ত হয়েছে, শনাক্ত ব্যক্তি পেশায় একজন চিকিৎসক, উনার নিজ বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়, তিনি ফটিকছড়ি উপজেলার নানুপুর সাব-সেন্টারে কর্মরত ছিলেন এবং সে সুবাধে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ভাড়া বাসায় বসবাস করতেন, ইতোমধ্যে নাজিরহাটের ওই ভাড়া বাসাটি লকডাউন করা হয়েছে। একইসাথে তার সংস্পর্শে আসা সকল ডাক্তার, নার্সকে করোনা নমুনা পরীক্ষা সম্পন্ন করার জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ প্রদান করা হয়েছে।
ফটিকছড়ি মানচিত্র



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages