অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন: অভিনেত্রী পড়শী রুমী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 16 April 2020

অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন: অভিনেত্রী পড়শী রুমী


আল আমিন মুন্সী:
বাংলার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী   পড়শী রুমী, প্রাণঘাতী  করোনা  ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে সম্প্রীতি তিনি বলেন, সামর্থ অনুযায়ী নিম্নআয়ের মানুষদের সহায়তা করা প্রত্যেকের নৈতিক দায়িত্ব, করোনাযুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানিয়েছেন।
সকল বিত্তবান মানুষ, অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি । তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী প্রত্যেকের স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। করোনা ভাইরাসের কারণে বিপুল সংখ্যক মানুষ কর্মহীন থাকায় তাদের মধ্যে খাদ্যাভাব ও আর্থিক সংকট দেখা দিয়েছে।
সরকার বিভিন্নভাবে এসকল মানুষকে সহায়তা করে আসছে। কিন্তু তা যথেষ্ট নয়। এ অবস্থায় সমাজের বিত্তশালী ব্যক্তিদেরকে মানবতার সেবায় এগিয়ে আসা প্রয়োজন।
তাছাড়া এই ক্রান্তিকালে দেশের সকল রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনকে ঐক্যবদ্ধভাবে এই সংকট মোকাবেলায় কাজ করতে হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনাবলি যথাযথভাবে পালন করতে হবে। মডেল ও অভিনেত্রী পড়শী রুমী  বলেন, আজ বিশ্বব্যাপি মরনঘাতি করোনা ভাইরাসে মানুষ অসহায় হয়ে পড়েছে। ঘর থেকে ইচ্ছে থাকা সত্বেও বের হতে পারছে না।
দিন মজুর ও মধ্যবিত্ত পরিবারেরা। অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। তাই আমরা স্ব স্ব অবস্থান থেকে যার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সহায়তা করলে কোন মানুষ না খেয়ে মারা যাবে না।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages