বাঁশখালীতে করোনা চিকিৎসায় ৭ বেসরকরি হাসপাতাল প্রস্তুুত। প্রশাসনের সাথে আলোচনাসভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 11 April 2020

বাঁশখালীতে করোনা চিকিৎসায় ৭ বেসরকরি হাসপাতাল প্রস্তুুত। প্রশাসনের সাথে আলোচনাসভা


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম):
চট্টগ্রামে বাঁশখালীতে ৭ টি বেসরকারী হাসপাতাল নোভেল করোনায় আক্রান্তদের চিকিৎসার জন্য     প্রস্তুত  রয়েছে।  জানিয়েছেন বাঁশখালীর বেসরকারী হাসপাতালর মালিক পক্ষ।
শনিবার (১১ এপ্রিল) দুপুর ১২ টায় বাঁশখালী উপজেলার দিশারী হলরুমে উপজেলার বিভিন্ন বেসরকারী হাসপাতাল পরিচালকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা শফিউর রহমান মজুমদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ও বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার। সভায় আরও উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল করিম মজুমদার।

উক্ত সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা শফিউর রহমান মজুমদার বলেন স্বাস্থ্য মন্রনালয় থেকে নির্দেশনা এসেছে বেসরকারী হাসপাতাল থেকে কে কত বেড করোনা চিকিৎসার জন্য দিতে পারবে এবং কোন রুগী ভর্তি হলে তার জন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ডাক্তার ও নার্স, সে পরিমন খরচ বহন করবে সরকার।
বেসরকারী হাসপাতালের পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রাথমিক ভাবে ৫ বেড করে মোট ৩৫ বেড করোনা রুগী জন্য প্রস্তুুত রেখেছে বলে জানানো হয়।অনুষ্ঠানে বেসরকারী হাসপাতাল গুলোর মধ্যে উপস্থিত ছিলেন জলদী আধুনিক হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শোয়াইবুর রহমান, বাঁশখালী মা-শিশু ও জেনারেল হাসপাতালের ব্যবস্থপনা পরিচালক মোঃ ইউনুচ, বাঁশখালী মাতৃসদন হাসপাতালের এমডি মুহাম্মদ জসিম উদদীন, বাঁশখালী আধুনিক হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মহিউদ্দীন, বাঁশখালী আয়েশা  ছিদ্দিকা (রঃ) হাসপাতালের ম্যানেজার মোহাম্মদ কলিম উল্লাহ, ন্যাশনাল হাসপাতালের পক্ষে মোহাম্মদ জিয়া, বাঁশখালী ডায়াবেটিস হাসপাতালের পক্ষে ডাঃ নারায়ন দাশ।
নিজ নিজ হাসপাতালের প্রস্তুুতি এবং যে কোন দূর্যোগ মুহূর্তে সরকারের ডাকে সাড়া দিতে প্রস্তুুত বলে  জানান বেসরকারী হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য বৃন্দ।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages