রংপুরের সাতমাথা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের পক্ষ থেকে ত্রাণ বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 30 April 2020

রংপুরের সাতমাথা কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের পক্ষ থেকে ত্রাণ বিতরণ


রেখা মনি, রংপুর:
নভেল করোনা ভাইরাস প্রতিরোধে এবং সবাই কে নিজ বাড়িতে অবস্থানে উদ্বুদ্ধ করতে ক্ষুধার্থ ও সাধারণ গরিব দুঃখী মানুষের মাঝে ত্রাণ সহায়তা নিয়ে পাশে দাড়ালেন কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিঃ।
রংপুরের সাতমাথা মাহিগঞ্জ, কনজুমার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের উদ্যোগে১৮ /০৪/২০২০ ইং শুক্রবার, আলোচনা সভা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ কে নিয়ে উদ্যোগ গ্রহণ করেন। অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করা হয় । দুস্থ অসহায় কর্মহীন মানুষের মাঝে ৫কেজি চাল ২,কেজি আলু ,লবণ হাফ কেজি ,তেল হাফ কেজি সাবান একটা অন্যান্য দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।
আলোচনায় উপদেষ্টারা বলেন,সমাজের বিত্তবান মানুষ আছে যারা দিনের পর দিন টাকার পাহাড় গড়েছেন  কিন্তু বর্তমান এই করুন পরিস্থিতিতে সাধারণ খেটে খাওয়া গরিব দুঃখী মানুষের পাশে নেই তাদের উদ্দেশ্য করে এই সংকটময় সময়ে গরিব - দুঃখী ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। 
 এ সময় উপস্থিত ছিলেন, তসলিম উদ্দিন সভাপতি ,আওয়ামী লীগ পীরগাছা শাখা রংপুর। চেয়ারম্যান মোঃ নুর আলম মিয়া ১নং কল্যাণী ইউনিয়ন পরিষদ পীরগাছা রংপুর ।মোঃ আনোয়ার হোসেন আনু সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ৩০  নং ওয়ার্ড মহানগর রংপুর, খালেক নিয়ে আজ আরজু কাউন্সিলর ৩০ নং ওয়ার্ড রসিক রংপুর, মোঃ রেজাউল ইসলাম বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক সিটি বাজার ব্যবসায়ী সমিতি,মোঃ নাজমুল হুদা ,মোঃআব্দুর রাজ্জাক, মোঃ শাহাদাত হোসেন লিখন ,শহীদুজ্জামান লাভলু ,মেজবাহুল ইসলাম মিলন সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রতন
উপস্থিত সবাইকে সচেতন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানিয়ে বলেন আসুন আমরা সবাই সচেতন হই এবং অন্যকে সচেতন করি। সচেতনতার মাধ্যমেই এই সমাজকে টিকিয়ে রাখা সম্ভব।ত্রান কার্য বিতরনে সবাই উপস্থিত ছিলেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages