ত্রিশালের ফ্রান্স প্রবাসী খলিল বাহাদুরের ঈদ উপহার বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 24 May 2020

ত্রিশালের ফ্রান্স প্রবাসী খলিল বাহাদুরের ঈদ উপহার বিতরণ

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
বৈশ্বিক মহামারী  কোভিড-১৯ যখন সারা পৃথিবীতে মৃত্যুর মিছিল শুরু করেছে সাথে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও।সারা দেশে চলছে লকডাউন। ফলে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষ।শ্রমজীবি মানুষের আয় রোজগার বন্ধ হয়ে যাওয়াতে ঘরে তাদের খাদ্যসংকট দেখা দিয়েছে।  দেশের এই বিপর্যয়ের সময় নিজেও বাসায় লকডাউন অবস্থায় থাকা ফ্রান্স প্রবাসী খলিল বাহাদুর দেশের মানুষকে ভুলতে পারেননি।তাদের দুঃখ কষ্ট লাঘব করার জন্যে সরকারের নেয়া বিভিন্ন খাদ্যবান্ধব কর্মসূচীর পাশাপাশি তার নিজস্ব তহবিল থেকে  ত্রিশাল বাসস্ট্যান্ড, ভালুকা বাসস্ট্যান্ড ও গফরগাঁও সি.এন.জি স্ট্যান্ডের রাস্তায় থাকা  অসহায় ১৫০ টি পরিবারের মধ্যে স্বেচ্ছাসেবীদের মাধ্যমে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন। 
আজ বিকেলে এ উপহার বিতরণ করা হয়। উপহার হিসেবে চাল, ডাল, সেমাই ও চিনি এবং পথশিশুদের জন্য মেহেদী  বিতরণ করা হয় ।
 ঈদ উপহার সামগ্রী বিতরন বিষয়ে খলিল বাহাদুর বলেন, দেশে প্রতিটি জেলায় ছড়িয়ে পড়েছে করোনা। প্রতিদিনেই বাড়ছে আক্রান্তের সংখ্যা। এমতাবস্থায় অসহায় হয়ে পড়েছে দেশবাসীসহ রাস্তায় থাকা অসহায় পরিবারগুলো । তাই দেশে এ দুর্দিনে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছি। ঈদের খুশি ভাগাভাগি করে নেওয়ার জন্যই আমার এ কার্যক্রম।
 দেশের এই ক্রান্তিলগ্নে শুধু সরকারের পক্ষ থেকে একার পক্ষে এ দুর্যোগ মোকাবেলা করা সম্ভব নয়। সকলের সহযোগিতার মাধ্যমে এ দুর্যোগ কাটিয়ে ওঠা সম্ভব। সমাজের বিত্তবানদের কাছে আমার অনুরোধ থাকবে সহায় সম্বলহীন মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। 
 প্রিয় দেশবাসীকে খলিল বাহাদুর ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং  সকলকে ঘরে থাকা এবং সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages