এন্তাজ আলী হত্যাকাণ্ডের ২৪ ঘন্টায় ৩জন আসামীকে গ্রেফতার করেন: রংপুর পুলিশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 3 May 2020

এন্তাজ আলী হত্যাকাণ্ডের ২৪ ঘন্টায় ৩জন আসামীকে গ্রেফতার করেন: রংপুর পুলিশ

রেখা মনি, রংপুর বিভাগ:

তাজহাট থানাধীন ৩১ নং ওয়ার্ডের মধ্য শেখপাড়া গ্রামের জনৈক এন্তাজ আলী (৬০), পিতা- মৃত আজিজার রহমান, সাং-মধ্য শেখপাড়া, থানা- তাজহাট, রংপুর মহানগর, রংপুর পেশায় একজন রং মিস্ত্রির ঠিকাদার ছিলেন। প্রতিদিনের ন্যায় তিনি বাড়িতে ইফতার করেন এবং ইফতার শেষে বসত বাড়ির সামনে বসা অবস্থায় (৩০/০৪/২০২০) অনুমান ০৭.৪০ ঘটিকায় একটি অপরিচিত নম্বরে তার  ফোনে কল আসে পরে তিনি কথা বলতে বলতে কাঁচা রাস্তা দিয়ে মাদ্রাসার দিকে চলে যায়। তারপর থেকে তার ফোন বন্ধ থাকায় বাদীসহ তার বাড়ির লোকজন তাকে খোঁজা খুজি করে।
খোঁজা খুজির এক পর্যায়ে গত ০১/০৫/২০২০ খ্রিঃ তারিখ অনুমান ০৮.১৫ ঘটিকায় সময় তার বাড়ি হতে উত্তর পাশে ৫০০ গজ দূরে মধ্য শেখপাড়া মৌজাস্থ বর্গাদার জনৈক আতিকুর রহমানের ভুট্টা ক্ষেতে বাদীর পিতার মৃত দেহ  খুঁজে পায়।
উক্ত ঘটনার বিষয়ে তাজহাট থানায় জানানো হলে তারা দ্রুত ঘটনাস্থলে যায় এবং বাদীর পিতার মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মৃত এন্তাজ আলীর আলীর ছেলে বাদী হতে তাজহাট থানায় এসে অজ্ঞাত নামা ব্যক্তি বর্গের বিরুদ্ধে এজাহার দায়ের করেন।
উক্ত চাঞ্চল্যকর ক্লু-লেস হত্যার মামলার বিষয়ে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশে উপ-পুলিশ কমিশনার (অপরাধ), জনাব কাজী মুত্তাকী ইবনু মিনানসহ উপ-পুলিশ কমিশনার (অপরাধ), জনাব মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম-সেবা সহ সহকারি পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জনাব মোঃ জমির উদ্দিন মহোদয়ের সমন্বয়ে তাজহাট থানার অফিসার ইনচার্জ শেখ রোকোনুজ্জামান এর নেতৃতে তদন্তকারী অফিসার এসআই(নিঃ) মোঃ মামুনুর রশীদ, পিপিএম-সেবা সহ সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনার বিষয়ে অনুসন্ধান এবং রংপুর মেট্রোপলিটনের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।
অভিযান পরিচালনা করে হত্যার সাথে জড়িত ০৩ জন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীগণ ১। মোঃ শাহ জামাল (৩৫), পিতা মোঃ তরির উদ্দীন, সাং- দঃ শেখপাড়া, থানাঃ তাজহাট, ২। মোঃ আবুল হোসেন, পিতা-মৃত মেহের সরকার, সাং- রবাটসনগঞ্জ মন্ডলপাড়া, থানাঃ কোতয়ালী এবং ৩। মর্জিনা (২৮), স্বামী: সাইদুল ইসলাম (প্রতিবন্ধি), সাং- সাতমাথা (রেললাইন বাড়ি), থানাঃ মাহিগঞ্জ,  উভয় রংপুর মহানগর, রংপুর।
এ সংক্রান্তে তাজহাট থানায় দন্ডবিধি ৩০২/৩৪ ধারায় মামলা রুজু করা হয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages