বাঁশখালীতে প্রধানমন্ত্রী উপহার (ত্রান) সামগ্রী বিতরণ: ইউপি চেয়ারম্যান শাহাদত আলম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 7 May 2020

বাঁশখালীতে প্রধানমন্ত্রী উপহার (ত্রান) সামগ্রী বিতরণ: ইউপি চেয়ারম্যান শাহাদত আলম

মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। আক্রান্ত ও ঝুঁকিপূর্ণ এলাকায় লাকউডন। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। কর্মহীন ও দরিদ্র এসব মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়েছে বাংলাদেশ সরকার। পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যক্তিগত উদ্যোগেও বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্য (ত্রান) সামগ্রী।
একই সঙ্গে খাদ্য সহায়তা পাচ্ছেন হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশফেরত লোকজনও।
এদিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউয়িনের গরিব দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম।
তিনি মহামারী করোনা শুরু থেকেই ব্যাক্তিগত উদ্যোগে ও সরকারী বরাদ্দকৃত ত্রান সামগ্রী বিতরণ করে আসছেন। বেশিভাগ ত্রান সামগ্রী তিনি ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার (ত্রান) সামগ্রী বৃহস্পতিবার (৭ মে) বিতরণ শেষে ৫নং কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম ইউনিয়নবাসী উদেশ্য বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার (ত্রান) বিতরন আজ (বৃহস্পতিবার) ০৭।০৫।২০২০ইং তারিখে দিনব্যপী চলছেই।
প্রাণের প্রিয় নেত্রী’র উপহার এভাবে ধারাবাহিক ভাবে আসতেই থাকবে এবং আজোবধি প্রাপ্য হাতে না পৌঁছা ভাই বোনেরা একটু ধৈর্য ধারন করুন । আমি সরকারের নির্দেশন মোতাবেক অগ্রাধিকার ভিত্তিতে হতদরিদ্র ও নিন্ম মধ্যবিত্তর তালিকা প্রস্তুত করত প্রিয় নেত্রীর এই উপহার শতভাগ সততার সাথে এবং সকল বৈষম্যের উর্ধ্বে উঠে যথোপযুক্ত প্রাপ্য ব্যক্তিদের কাছে যথাসময়ে পৌছে দেওয়ার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছি।
আপনারা শুধু ধৈর্য ধারন করুন খুব শিঘ্রই আপনার পাওনা পৌছিয়ে দেওয়ার জন্য আমি, আমার ইউ, পি সদস্য অথবা আমার প্রিয় নেতা-কর্মীরা যে কোন কেউ , যে কোন মূহুর্তে আপনার দরজায় উপস্তিত হবো বা হবেন ইনশআল্লাহ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages