গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় সাংসদ ড. আবু রেজা নদভীর উপহার সামগী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 19 May 2020

গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় সাংসদ ড. আবু রেজা নদভীর উপহার সামগী বিতরণ

মোহাম্মদ ইলিয়াছ,লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
এাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সংসদীয় আসন গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার এক হাজার হতদরিদ্র কর্মহীন দিনমজুরের মাঝে চট্টগ্রাম-১৫ (সাতাকনিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর পক্ষে ত্রাণ সামগ্রি  ও ঈদ উপহার বিতরণ করা হয়।
প্রধানমন্ত্রীর পরামর্শ ও অনুমতিক্রমে এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন ও সংসদ সদস্যের নিজস্ব ত্রাণ তহবিল থেকে ত্রাণ ও ঈদ উপহার মঙ্গলবার দুপুর বারোটা  ও বিকেলে তিনটায়  কোটালী পাড়া ও টুঙ্গিপাড়া পৌরসভা মিলনায়তনে পৃথক পৃথক অনুষ্ঠানে  উক্ত সামগ্রি বিতরণ করা হয়। বিষয়টি সাংসদ ড.আবু রেজা নদভীর প্রেস সচিব অধ্যাপক শাব্বির আহমদ গণমাধ্যমকে জানিয়েছেন।
সকালে কোটালীপাড়া পৌরসভা মিলনায়তনে বিতরণকালে উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা যুবলীগের সভাপতি মত্য়িার রহমান হাজরা, যুবলীগের সদস্য বুলবুল শেখ, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমদ রনি এবং বিকেলে টুঙ্গিপাড়া উপজেলা মিলনায়তনে বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল শেখসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
উভয় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সাংসদ ড. আবু রেজা নদভীর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো: মিজানুর রহমান মিজান, আহমুদুল হক বাবু প্রমূখ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages